3700

03/29/2024

জেনিথ ইসলামী লাইফের চেয়ারম্যান ফরিদুন্নাহার লাইলী, ভাইস-চেয়ারম্যান এনায়েত উল্লাহ

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২১

নিজস্ব প্রতিবেদক: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী এবং ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন এ টি এম এনায়েত উল্লাহ। শনিবার (৩০ অক্টোবর)) কোম্পানির পরিচালনা পর্ষদের ৫৫তম সভায় তাদের র্নির্বাচিত করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে জেনিথ ইসলামী লাইফ।

বীমা কোম্পানিটি জানিয়েছে, নোয়াখালীর কৃতি সন্তান ফরিদুন্নাহার লাইলী একজন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সামছুন্নাহার হলের দুই বারের নির্বাচিত সহসভাপতি। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং এ্যামনেষ্টি ইন্টারন্যাশনালের বাংলাদেশ সেকশনের ভিপি হিসেবে দায়িত্ব পালন করছেন।

নোয়াখালীর আরেক কৃতি সন্তান এ টি এম এনায়েত উল্লাহ দেশের শিল্প ও ব্যবসা বাণিজ্যের প্রসারে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অবদান রেখে চলেছেন। তার পৃষ্ঠপোষকতা ও সমর্থনে গড়ে উঠেছে শতভাগ রপ্তানীমুখী তৈরী পোশাক শিল্প, ফুড ও বীমা প্রতিষ্ঠানসহ অসংখ্য প্রতিষ্ঠান। তিনি কৃতিত্বের সাথে ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ১৯৮০ সালে স্নাতোকত্তোর ডিগ্রী অর্জন করেন।

এ টি এম এনায়েত উল্লাহ ওশেন ফ্যাশন লি., ইন্ট্রামেক্স লি., টেক্স-এইড লি., ওশেন ট্রাউসার্জস লি., ওশেন এমব্রয়ডারি লি., ইনট্রামেক্স ফ্যাশনস লি., ইনট্রামেক্স সোয়েটার লি., ইনট্রামেক্স নিটও্য়্যার লি., ইনট্রামেক্স টেক্সটাইল লি., ইনট্রামেক্স অ্যাপারেলস লি. এর ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন।