3770

04/18/2024

চট্টগ্রাম ও বরিশালে সানফ্লাওয়ার লাইফের উন্নয়ন সভা

প্রকাশ: ৮ ডিসেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক: সানফ্লাওয়ার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সূর্যমুখী একক বীমা ডিভিশনের উন্নয়ন সভা অনুষ্টিত হয়েছে। চট্টগ্রাম সার্ভিস সেল, কাপ্তাই কাজির হাট সাংগঠনিক অফিস ও বরিশাল বাজার সাংগঠনিক অফিসে সাম্প্রতি এ উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে সানফ্লাওয়ার লাইফ এ তথ্য জানিয়েছে।

উন্নয়ন সভায় সানফ্লাওয়ার লাইফের সহকারী ব্যবস্হাপনা পরিচালক আবছার উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সানফ্লাওয়ার লাইফ ইন্স্যুরেন্সের পরিচালক মোহাম্মদ রইছ উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সানফ্লাওয়ার লাইফের প্রধান পরামর্শক মোহাম্মদ হেমায়েত উল্লাহ ও উপ-ব্যবস্হাপনা পরিচালক আনোয়ার জাহান গিয়াস।

সানফ্লাওয়ার লাইফ সূর্যমুখী একক বীমা ডিভিশনের উন্নয়ন সভা শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল দশটায় চট্টগ্রাম সার্ভিস সেলে শুরু হয়। সন্ধ্যা ৬টায় কাপ্তাই কাজির হাট সাংগঠনিক অফিসে এবং বরিশাল বাজারে সাংগঠনিক অফিসে রাত ৮টায় নতুন অফিস উদ্ভোধন করে উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।

এসময় সূর্যমুখী একক বীমা ডিভিশনের চট্টগ্রাম, কাপ্তাই কাজির হাট ও বরিশাল বাজারের সকল জিএম, ডিজিএম, এজিএমসহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।