3781

04/20/2024

আমেরিকান এন্ড এফার্ডের কর্মীদের বীমা সেবা প্রদান করবে মেটলাইফ

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক: মেটলাইফ বাংলাদেশ ও আমেরিকান এন্ড এফার্ড (বাংলাদেশ) লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আমেরিকান এন্ড এফার্ড (বাংলাদেশ) লিমিটেডের ৪৮০ জনের বেশি কর্মী এবং তাদের পরিবারের সদস্যদের গ্রুপ লাইফ ও চিকিৎসা বীমা সেবা দিবে মেটলাইফ বাংলাদেশ। শনিবার (১১ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে মেটলাইফ বাংলাদেশ এ তথ্য জানিয়েছে।

মেটলাইফ বাংলাদেশের  এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ডিস্ট্রিবিউশন অফিসার জাফর সাদেক চৌধুরী এবং আমেরিকান এন্ড এফার্ড (বাংলাদেশ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অ্যাঞ্জেলো লিনেজ তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এছাড়াও উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আমেরিকান এন্ড এফার্ড ১৮৯১ সালে প্রতিষ্ঠিত একটি সুইং ও এমব্রয়ডারি থ্রেড সহ প্রযুক্তিগত টেক্সটাইলে অগ্রণী প্রস্তুতকারক ও পরিবেশক প্রতিষ্ঠান। নিজেদের বৈশ্বিক নেটওয়ার্ক ব্যবহার করে পণ্যগুলো ২২টি দেশে তৈরি হয়, ৫০টি দেশে ডিস্ট্রিবিউট করা হয় এবং ১শ’টির বেশি দেশে বিক্রি করা হয়। এটি এলিভেট টেক্সটাইলস’র অংশ হিসেবে তাদের কার্যক্রম পরিচালনা করছে, যা বিশ্বব্যাপী ফ্যাব্রিক এবং থ্রেড সলিউশনস প্রদান করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে মেটলাইফ বাংলাদেশ আরো জানিয়েছে আর্থিক প্রতিষ্ঠানসহ বিভিন্ন খাতের ৮শ’টিরও বেশি প্রতিষ্ঠান মেটলাইফের দীর্ঘদিনের অভিজ্ঞতাসম্পন্ন কাস্টমাইজড, বিশ্বমানের বীমা সেবার সুবিধা উপভোগ করছে। দেশের শীর্ষস্থানীয় জীবন বীমা প্রতিষ্ঠান মেটলাইফ বর্তমানে ১০ লাখেরও বেশি ব্যাক্তি গ্রাহককে সেবা প্রদান করে যাচ্ছে।                                           

গ্রুপ লাইফ ইন্স্যুরেন্সের মাধ্যমে যেকোনো প্রতিষ্ঠান নিজেদের কর্মীদের মৃত্যু, দুর্ঘটনা বা শারীরিক অসুস্থতার ক্ষেত্রে উপযুক্ত আর্থিক সহায়তা প্রদান করতে পারবে।