3816

04/20/2024

মেঘনা লাইফ ইন্স্যুরেন্সে ইংরেজি নববর্ষ উদযাপন

প্রকাশ: ২ জানুয়ারী ২০২২

ডেস্ক রিপোর্ট: কেক কেটে ইংরেজি নববর্ষকে বরণ করল মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি।  আজ শনিবার (১ জানুয়ানি ২০২২) কোম্পানির প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর ও আনন্দঘন পরিবেশে সকল কর্মকর্তা ও কর্মচারীদেরকে সাথে নিয়ে নববর্ষ উদযাপন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ। বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

এসময় কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এন সি রুদ্র; ডিএমডি (উন্নয়ন) মো. আবুল বাসার ও সৈয়দ আব্দুল মতিন; এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ফারুক আহমেদ সিদ্দিকী, সাইফুদ্দিন আহমেদ ও মাজহারুল ইসলাম; প্রশাসনিক প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিঞা মো. মশিউর রহমানসহ কোম্পানির অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ বিগত বছরে নানান প্রতিকূলতার মাঝেও পলিসিহোল্ডার ও উন্নয়ন কর্মী-কর্মকর্তাদেরকে সেবা প্রদান করার জন্য সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জানান।

তিনি বলেন, ‘আপনারা সততা ও দক্ষতার সাথে আপনাদের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করলে মেঘনা লাইফ বাংলাদেশের মানুষের কাছে বীমা খাতে আস্থার প্রতীক হয়ে থাকবে। তাই আমি আশা করব আগামীতেও আপনারা আপনাদের মেধা ও শ্রম দ্বারা যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করে কোম্পানিকে আরও সাফল্যের শিখরে নিয়ে যাবেন’।