3874

04/25/2024

শিক্ষার্থীদের বীমা সুবিধা দিতে দরপত্র আহবান করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

প্রকাশ: ২৩ জানুয়ারী ২০২২

নিজস্ব প্রতিবেদক: শিক্ষার্থীদের স্বাস্থ্য ও জীবন বীমা সুবিধা দেয়ার উদ্যোগ নিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়। এরই ধরাবাহিকতায় ২ বছর মেয়াদি চুক্তির জন্য বীমা কোম্পানিগুলোর নিকট থেকে দরপত্র আহবান করা হয়েছে। এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি সংবাদমাধ্যমে প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রসাশন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগ্রহী বীমা কোম্পানিগুলো সিলমোহরকৃত খামে দরপত্র জমা দিতে বলা হয়েছে। দরপত্রের সিডিউলের মূল্য বাবদ ১ হাজার টাকা যা অগ্রণী ব্যাংক বা রাজশাহী বিশ্ববিদ্যালয় রিজার্ভ ফান্ড হিসাব নং ৩৪০০৭৮৮ জমা দেয়া যাবে। জমার মূল্য রশিদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে জমা দিয়ে সিডিউল সংগ্রহ করতে হবে।

দরপত্রের সিডিউল বিজ্ঞপ্তি প্রকাশের দিন থেকে দরপত্র গ্রহণের পূর্বদিন ২ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত রেজিস্ট্রার দপ্তর থেকে সংগ্রহ করা যাবে।

বীমা কোম্পানির নিয়ম-কানুন ও শর্তাবলি উল্লেখপূর্বক ক্রয়কৃত সিডিউলসহ দরপত্র সিলমোহরকৃত খামে আগামী ৩ ফেব্রুয়ারি ২০২২ তারিখ বেলা ২ টার মধ্যে কোষাধ্যক্ষ দপ্তরে রক্ষিত বক্সে জমা প্রদান করতে হবে।

একই তারিখ বিকাল ৩ টায় উপস্থিত দরপত্রদাতাদের সামনে প্রাপ্ত দরপত্রসমূহ খোলা হবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন বা সকল দরপত্র গ্রহণ বা বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।