4006

03/29/2024

বেঙ্গল ইসলামী লাইফের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ: ২০ মার্চ ২০২২

সংবাদ বিজ্ঞপ্তি: সাম্প্রতি বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বার্ষিক সম্মেলন-২১ অনুষ্ঠিত হয়েছে। পর্যটন নগরী কক্সবাজারের পাঁচ তারকা হোটেল ওশান প্যারাডাইজের ক্যাপ্টেন কক্স বল রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বেঙ্গল ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোম্পানির প্রধান পৃষ্ঠপোষক, এফবিসিসিআই’র সভাপতি, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান, বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ’র ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল ইসলামী লাইফের ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী, ইসি কমিটির চেয়ারম্যান রোটারিয়ান ইঞ্জিনিয়ার মোহাম্মদ মহব্বত উল্যাহ্সহ পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্ত্যবে মো জসিম উদ্দিন বলেন, বর্তমান সরকারের গতিশীল নেতৃত্বে বাংলাদেশের মানুষের জীবন মান ও গড় আয়ু বৃদ্ধি পেয়েছে। মানুষের আয় বাড়ার সাথে সাথে ক্রয় ক্ষমতাও বৃদ্ধি পেয়েছে। ২০৩১ সালের মধ্যে বাংলাদেশের এসডিজি গ্রেজুয়েশন লাভসহ ও উচ্চ মধ্যম আয়ের দেশে উন্নিত হবে। ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। একই সাথে বীমা শিল্পের প্রভূত উন্নয়ন ঘটবে এ দেশে।

তিনি ২০২১ সালের কোম্পানির লক্ষ্যমাত্রা অর্জিাত হওয়ায় সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে ২০২২ সালের জন্য গৃহীত ১০০ কোটি টাকা ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সকলের সাফল্য কামানা করেন।

অনুষ্ঠানে বেঙ্গল ইসলামি লাইফের সকল প্রকল্প প্রধানসহ সকল স্তরের কর্মকর্তাদের সমন্বয়ে ব্যবসা পর্যালোচনা ও বার্ষিক পরিকল্পনা ২০২২ গ্রহণ করা হয়। বিভিন্ন পর্যায়ে যোগ্যতা অর্জনকারী কর্মকর্তাদের মাঝে ২০২১ সালের অর্জিত ব্যবসার উপর ভিত্তি করে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র'র মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।