4007

04/16/2024

আরটিভি বীমা অ্যাওয়ার্ড পেল ন্যাশনাল লাইফ

প্রকাশ: ২১ মার্চ ২০২২

সংবাদ বিজ্ঞপ্তি: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স শ্রেষ্ঠ লাইফ ইন্স্যুরেন্স হিসেবে ‘আরটিভি বীমা অ্যাওয়ার্ড-২০২১’ লাভ করেছে। একই সঙ্গে কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন ‘শ্রেষ্ঠ মুখ্য নির্বাহী কর্মকর্তা অ্যাওয়ার্ড’ লাভ করেন।

১৭ মার্চ রাজধানীর একটি হোটেলে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিনের হাতে ওই অ্যাওয়ার্ড তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আরটিভির চেয়ারম্যান মোরশেদ আলম এমপি, এফবিসিসিআই সভাপতি জসিম উদ্দিন, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল ইসলাম এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন। দেশে বীমা শিল্পের উন্নয়ন ও সম্প্রসারণের লক্ষ্যে প্রথমবারের মতো আরটিভি বীমা অ্যাওয়ার্ড প্রদানের এ উদ্যোগ নেয়।

করোনা মহামারীর মধ্যে মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিনের দক্ষ ও গতিশীল নেতৃত্বে ন্যাশনাল লাইফ ২০২১ সালে বাংলাদেশের বীমা শিল্পে সর্বোচ্চ প্রিমিয়াম ১৩৮২ কোটি টাকা অর্জন, ৮৭২ কোটি টাকা দাবী পরিশোধ ও লাইফ ফান্ড বৃদ্ধিসহ বিভিন্ন সূচকে অভূতপূর্ব সাফল্য অর্জন করে। এ সাফল্যের স্বীকৃতি স্বরূপ জুরি বোর্ডের মাধ্যমে আরটিভি ন্যাশনাল লাইফকে দুটি অ্যাওয়ার্ডে ভূষিত করে।