4093

04/16/2024

বার্জার পেইন্টস কর্মকর্তার মৃত্যুতে ১২ লাখ টাকা দাবি পরিশোধ করল গোল্ডেন লাইফ

প্রকাশ: ১০ মে ২০২২

নিজস্ব প্রতিবেদক: বার্জার পেইন্টস লিমিটেড এর জেনারেল ম্যানেজার (জিএম) মরহুম আহসান উল্লাহ’র মৃত্যুদাবি বাবদ ১২ লাখ টাকার চেক হস্তান্তর করেছে গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড।  মঙ্গলবার (১০ মে ২০২২) রাজধানীর মহাখালীস্থ কোম্পানির প্রধান কার্যালয়ে এই চেক হস্তান্তর করা হয়।

গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা আমজাদ হোসেন খান চৌধুরীর সভাপতিত্বে বীমা কোম্পানিটির চেয়ারম্যান এ কে এম আজিজুর রহমান প্রয়াত বীমা গ্রাহকের স্ত্রী ও পলিসির নমিনি হুমায়রা আফরোজের হাতে বীমা দাবির এই চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির উপদেষ্টা এম তৌহিদুল আলম। এছাড়া কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বাবু সুমল কান্তি দাস সহ উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রকল্প পরিচালকবৃন্দ এবং বিভাগীয় প্রধানগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা আমজাদ হোসেন খান চৌধুরী জানান, বীমা গ্রাহক মরহুম আহসান উল্লাহ ছিলেন ঢাকার উত্তরার বাসিন্দা এবং বার্জার পেইন্টস’র জেনারেল ম্যানেজার (জিএম) । তিনি গোল্ডেন লাইফে ১৫ বছর মেয়াদী একটি বীমা করে ৮ বছর প্রিমিয়াম দেয়ার পর মৃত্যুবরণ করেন।