4098

03/28/2024

সহকারী ম্যানেজার পদে ৫৯ জনকে নিয়োগ দেবে জীবন বীমা করপোরেশন

প্রকাশ: ১২ মে ২০২২

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রীয় খাতে লাইফ বীমা প্রতিষ্ঠান জীবন বীমা করপোরেশন (জেবিসি)’র সহকারী ম্যানেজার পদে ৫৯ জনকে নিয়োগ দেবে সরকার। আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করে গত ২৭ এপ্রিল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন অনুর্ধ্ব ৩০ বছর বয়সীরা এতে আবেদন করতে পারবেন। আগামী ৩১ মে বিকেল ৫টার মধ্যে http://jbc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদনপত্র পূরণ এবং পরীক্ষার ফি জমা দিতে হবে। 

আবেদন ফি বাবদ প্রার্থীকে মোট ৫৬০ টাকা টেলিটক প্রিপেইড সিম এর মাধ্যমে প্রদান করতে হবে। গত ৮ মে সকাল ১০টা থেকে আবেদন গ্রহণ শুরু হয়েছে। এই নির্ধারিত সময়ের মধ্যে প্রার্থীদের আবেদন করতে হবে।

প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে- স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রী। তবে অর্থনীতি, গণিত, পরিসংখ্যান, ব্যবসায় প্রশাসন ও বাণিজ্য বিষয়ে ডিগ্রীপ্রাপ্তরা অগ্রাধিকার পাবেন। ৯ম গ্রেডে সহকারী ম্যানেজারের বেতন-ভাতা নির্ধারণ করা হয়েছে ২২০০০-৫৩০৬০ টাকা।

প্রার্থীর বয়সের ক্ষেত্রে বলা হয়েছে, ১ এপ্রিল ২০২২ তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা বা শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

এ বিষয়ে আরো তথ্য জানতে এখানে ক্লিক করুন