4145

03/28/2024

বীমা জরিপকারীদের জন্য বিআইপিডি-বিআইপিএস’র ফ্রি কর্মশালা

প্রকাশ: ১ জুন ২০২২

সংবাদ বিজ্ঞপ্তি: বীমা জরিপকারীদের জন্য কর্মশালা আয়োজন করেছে বাংলাদেশ ইন্সটিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স প্রফেশনালস সোসাইটি (বিআইপিএস) ।

‘প্রাক-পরিদর্শন, জরিপ এবং অবলিখন বা দাবি ব্যবস্থাপনায় এগুলোর প্রভাব’ শীর্ষক এই কর্মশালা আগামী ৫ জুন বেলা আড়াইটা থেকে সাড়ে ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

অনলাইন মাধ্যমে আয়োজিত এ কর্মশালায় সকল সার্ভে প্রতিষ্ঠান ও নন-লাইফ বীমা কোম্পানির কর্মকর্তারা কোন ফি পরিশোধ ছাড়াই অংশগ্রহণ করতে পারবেন।

কর্মশালায় যোগদান করার জন্য বিআইপিডি’র ঠিকানায়- নাম, ই-মেইল, মোবাইল নং ও কোন প্রতিষ্ঠান হতে অংশগ্রহণ করতে ইচ্ছুক তা জানিয়ে ই-মেইল পাঠাতে হবে।

বাংলাদেশ ইন্স্যুরেন্স সার্ভেয়র্স এসোসিয়েশনের পৃষ্ঠপোষকতায় আয়োজিত কর্মশালায় ‘প্রি-ইন্সপেকশন সার্ভে এন্ড রিস্ক ম্যানেজমেন্ট’ বিষয়ে আলোচনা রাখবেন এ কে এম এহসানুল হক, এফসিআইআই।

‘অ্যাসেসমেন্ট অব বিজনেস ইন্টারাপশনস লস’ নিয়ে আলোচনা করবেন খন্দকার কায়েস। ‘ইঞ্জিনিয়ারিং আন্ডাররাইটিং এন্ড ক্লেইমস সেটেলমেন্ট’ বিষয়ে আলোচনা করবেন মো. আবদুল্লাহ আল মামুন, এসিআইআই।

এ ছাড়াও ফায়ার আন্ডাররাইটিং এন্ড ক্লেইমস সেটেলমেন্ট বিষয়ে আলোচনা করবেন ইয়াসিন আলী খান, এসিআইআই।

কর্মশালার যেকোন তথ্য জানতে সরাসরি বা মোবাইলে যোগাযোগ করা যাবে। যোগাযোগের জন্য মোবাইল নং ০১৭৪০-১৩ ৯৬ ৯৯ (জামান) ও ০১৯২৭- ৭১ ৫০ ৪৪ (আফসানা) ।