4153

03/29/2024

বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ব্যবসা উন্নয়ন সভা

প্রকাশ: ৫ জুন ২০২২

সংবাদ বিজ্ঞপ্তি: বেঙ্গল ইসলাম লাইফ ইন্স্যুরেন্সের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ জুন) কোম্পানির প্রধান কার্যালয়ের সভা কক্ষে এই ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।

বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক ও ইসি কমিটির চেয়ারম্যান রোটারিয়ান ইঞ্জিনিয়ার মোহাম্মদ মহব্বত উল্যাহ্।

অনুষ্ঠানে বেঙ্গল ইসলামী লাইফের বিভিন্ন প্রকল্পের প্রকল্প প্রধান, উপ-প্রকল্প প্রধান ও সহকারী প্রকল্প প্রধানগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিগত মে-২০২২ ক্লোজিং মাসের ১ম বর্ষ প্রিমিয়াম সংগ্রহের ক্ষেত্রে প্রকল্প প্রধান, উপ-প্রকল্প প্রধান ও সহকারী প্রকল্প প্রধান ক্যাটাগরিতে ১ম, ২য়, ৩য় স্থান অর্জনকরীদের পুরষ্কৃত করা হয়।

প্রধান অতিথির বক্ত্যবে রোটারিয়ান ইঞ্জিনিয়ার মোহাম্মদ মহব্বত উল্যাহ্ উপস্থিত সকলকে নবায়ন প্রিমিয়াম সংগ্রহের ক্ষেত্রে তাগিদ প্রদান করেন, সেই সাথে গ্রাহক স্বার্থ সংরক্ষনে সর্বাধিক গুরুত্ব প্রদানের জন্য আহ্বান জানান।  

সমাপনী বক্তব্যে অনুষ্ঠানের সভাপতি বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম পুরষ্কারপ্রাপ্ত সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। একই সাথে যোগ্য লোকদের নিয়োগের মাধ্যমে সংগঠন শক্তিশালী করতে জোড়ালো তাগিদ প্রদান করেন এবং ২০২২ সালে সকলের অভিষ্ট ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সাফল্য কামনা করেন।