4164

04/25/2024

নতুন কর্মপরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে কর্মীদের প্রতি হোমল্যান্ড লাইফ চেয়ারম্যানের আহবান

প্রকাশ: ৮ জুন ২০২২

সংবাদ বিজ্ঞপ্তি: অতীতকে বাদ দিয়ে সামনে এগিয়ে যেতে নতুন পরিকল্পনা প্রণয়ন ও সে লক্ষ্যে কাজ করতে কর্মীদের আহবান জানিয়েছেন হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ জুলহাস। কোম্পানির কর্মকর্তা ও কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, পেছনে নয়, সামনে তাকাতে হবে। পেছনে তাকালে কোম্পানির উন্নয়ন বাঁধাগ্রস্ত হয়।

মঙ্গলবার (৭ জুন) রাজধানীর ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ‘উন্নয়ন পরিকল্পনা’ শীর্ষক একটি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কোম্পানির সদ্য যোগদানকারী মুখ্য নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কোম্পানির পরিচালক সালেহ হোসেন ও পরিচালক মিসেস হোসনে আরা নাজ। কোম্পানির মার্কেটিং বিভাগের সকল সার্ভিসিং সেন্টার ইনচার্জ, এরিয়া ইনচার্জ ও ডিভিশনাল ইনচার্জবৃন্দসহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মোহাম্মদ জুলহাস বলেন, যারা কোম্পানিতে দীর্ঘদিন ধরে কাজ করছেন তারা অনেকটা মালিকের মতো। কোম্পানির ব্যবসা বৃদ্ধির জন্য প্রয়োজনে উন্নয়ন বিভাগে একাধিক উর্ধতন কর্মকর্তা নিয়োগ করার পক্ষে মতামত ব্যক্ত করেন। সর্বোপরি তিনি নতুন মুখ্য নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে কোম্পানির উন্নয়নে সকলকে একযোগে কাজ করার পরামর্শ দেন।

বিশেষ অতিথির বক্তব্যে পরিচালক সালেহ হোসেন উন্নয়ন কর্মীদেরকে কোম্পানির সমৃদ্ধির জন্য আরো নিবিড়ভাবে কাজ করার আহবান জানান। বিশেষ অতিথির বক্তব্যে পরিচালক মিসেস হোসনে আরা নাজ আশা প্রকাশ করেন, নতুন মুখ্য নির্বাহী কর্মকর্তার মেধা ও প্রজ্ঞাকে কাজে লাগিয়ে কোম্পানি তার অভীষ্ঠ লক্ষ্যে পৌঁছতে পারবে।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কোম্পানিটির সদ্য যোগদানকারী মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. বিশ্বজিৎ কুমার মন্ডল কোম্পানির সমৃদ্ধির লক্ষ্যে উন্নয়ন কর্মকর্তাগণকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান। তিনি মাঠকর্মীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় কোম্পানির সকল বাঁধা অতিক্রম করে কোম্পানিকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।