4179

03/29/2024

আইডিআরএ’র কর্মকর্তা পদে লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৮ জন

প্রকাশ: ১৪ জুন ২০২২

নিজস্ব প্রতিবেদক: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র কর্মকর্তা নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে। মঙ্গলবার (১৪ জুন) কর্তৃপক্ষের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

গত ২৮ মে অনুষ্ঠিত কর্মকর্তার ২২টি পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে ৮৮ প্রার্থীকে উত্তীর্ণ ঘোষণা করেছে বীমা খাতের নিয়ন্ত্রক সংস্থা আইডিআরএ।

কর্মকতা পদে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান টেলিটকের মাধ্যমে তাদের স্ব স্ব মোবাইল নম্বরে জানিয়ে দেয়া হবে বলে উল্লেখ করেছে কর্তৃপক্ষ। এছাড়াও পরীক্ষার তারিখ, সময় ও স্থান কর্তৃপক্ষের ওয়েবসাইট www.idra.org.bd এ প্রকাশ করা হবে।

উল্লেখ্য, এর আগে ১৪ অক্টোবর ২০২১ সালে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) ৫টি পদে ৫২ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। বিজ্ঞপ্তিতে বলা হয় ১৭ অক্টোবর ২০২১ সকাল ১০টা থেকে অনলাইনে আবেদনপত্র করা যাবে, যা ৬ নভেম্বর ২০২১ সন্ধ্যা ৬টায় আবেদনপত্র দাখিলের সময় শেষ হবে।

বিজ্ঞপ্তি অনুসারে, সহকারী পরিচালক পদে ১০ জন, নেটওয়ার্ক এডমিনিস্ট্রেটর পদে ১ জন, কর্মকর্তা পদে ২২ জন, প্রোগ্রাম অপারেটর পদে ৩ জন, চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী পদে ৫ জন, প্রোগ্রামার পদে ১ জন এবং কম্পিউটার অপারেটর পদে ১০ জনকে নিয়োগ দেয়ার কথা উল্লেখ করে বীমা খাতের এই নিয়ন্ত্রক সংস্থা।

এ বিষয়ে আরো তথ্য জানতে এখানে ক্লিক করুন।