4233

04/19/2024

আইডিআরএ’র চেয়ারম্যানকে প্রাইম ইসলামী লাইফের ফুলেল শুভেচ্ছা

প্রকাশ: ২ জুলাই ২০২২

সংবাদ বিজ্ঞপ্তি: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)'র নতুন চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। গত বুধবার (২৯ জুন) আইডিআরএ’র কার্যালয়ে উপস্থিত হয়ে কোম্পানিটির মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. আপেল মাহমুদ এসিআইআই (ইউকে) এই শুভেচ্ছা জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন কোম্পানির সহকারী ব্যবস্থাপনা পরিচালক (মানব সম্পদ ও প্রশাসন) বিভাগের ইনচার্জ কাজী আবুল মনজুর, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সচিব আবুল হাসনাত মোহাম্মদ শামিম।

উল্লেখ্য, আইডিআরএ’র নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক সচিব মোহাম্মদ জয়নুল বারী। গত বুধবার (১৫ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে তাকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ আইন ২০১০ এর ধারা-৫ এর উপধারা-২ অনুযায়ী সাবেক সচিব মোহাম্মদ জয়নুল বারীকে তার অবসরোত্তর ছুটির অবশিষ্টাংশ বাতিল এবং অন্যান্য সকল প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্ম-সম্পাদন পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী ৩ বছর মেয়াদে আইডিআরএ;র চেয়ারম্যান পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করে।