4246

10/04/2022

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের সাথে চুক্তি

প্রকাশ: ৫ জুলাই ২০২২

সংবাদ বিজ্ঞপ্তি: গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে এবং বিভিন্ন সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছে। সোমবার (৪জুলাই) গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের সাথে একাধিক বিষয়ে সহযোগিতার জন্য এই চুক্তি স্বাক্ষর করা হয়।

সহযোগিতার চুক্তির মধ্যে রয়েছে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ফিউচার লিডার প্রোগ্রামের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং ও বীমা বিভাগ থেকে প্রতিভা নিয়োগ, এই বিভাগের শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে নাসির এ. চৌধুরী বৃত্তি, পেশাগত জীবনের সাথে বিভাগের শিক্ষার্থীদের অভিমুখী করার জন্য ক্যারিয়ার টক, জ্ঞান ভাগ করে নেওয়া। ছাত্র এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের কর্মচারীদের জন্য অধিবেশন এবং বাংলাদেশের বীমা বাজারের উন্নয়নের জন্য যৌথ গবেষণা উদ্যোগ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ড. মুহাম্মদ আব্দুল মঈন এবং ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মাইন উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ড. মুহাম্মদ আবদুল মঈন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং ব্যাংকিং ও বীমা বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা এই সময় উপস্থিত ছিলেন।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মিসেস ফারজানা চৌধুরী বলেন, আমি ইতিবাচক যে এই চুক্তিটি একটি দীর্ঘস্থায়ী পারস্পারিক উপকারী সম্পর্কের সূচনা মাত্র, কারণ এই ধরনের সহযোগিতা জড়িত উভয় পক্ষের জন্য সহায়ক হবে।