আমাদের সম্পর্কে


 

ইন্স্যুরেন্স নিউজ বিডি আর্থিকখাতের অন্যতম শাখা বীমাশিল্প নিয়ে কাজ করে যাচ্ছে। বীমাশিল্পের সর্বশেষ খবর ও বাজারের তথ্য তুলে ধরে বাজার উন্নয়ন প্রক্রিয়ায় গুরুত্বপূর্ণ অংশীদার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। ইন্স্যুরেন্স নিউজ বিডি আঞ্চলিক, বৈশ্বিক বীমা এবং পুনর্বীমা বাজার সংশ্লিষ্ট তথ্যের সমৃদ্ধ ও নির্ভরযোগ্য উৎস হিসেবে বিবেচিত গবেষণা, বিশ্লেষণ, তথ্য ও তত্ত্বের সমৃদ্ধ উৎস হিসেবে বীমাশিল্পের কেন্দ্রে এর অবস্থান।

বাজার সংশ্লিষ্ট তথ্য সরবরাহ করার পাশাপাশি সম্পদের ঝুঁকি ব্যবস্থাপনা, জীবন ও স্বাস্থ্য, বীমাখাত সংশ্লিষ্ট বিধিবিধান, বীমাসেবার হালচালসহ সংশ্লিষ্ট সংবাদ তুলে ধরা দায়িত্ব হিসেবে নিয়েছে ইন্স্যুরেন্সনিউজবিডি। এর মাধ্যমে দারিদ্র বিমোচন, কর্মসংস্থান বৃদ্ধির লক্ষ্যে কাজ করার উপযুক্ত জ্ঞান ও প্রযুক্তিসমৃদ্ধ বীমাশিল্প গঠন এবং প্রশিক্ষিত বীমা কর্মীসম্পদ তৈরীতে সহায়তা করা পত্রিকাটির উদ্দেশ্য। বীমাখাতকে দেশের সার্বিক অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখতে এগিয়ে আনা ইন্স্যুরেন্সনিউজবিডির প্রচেষ্টা।

ইন্স্যুরেন্সনিউজবিডি বীমাখাতের সময়োপযোগী এবং সময়ের সাথে পরিবর্তীত ব্যবসায়িক তথ্য যোগান দিয়ে পাঠকদের দ্রুতবর্ধনশীল, প্রতিযোগিতামূলক এবং জটিল বাজারের জন্য তৈরী হতে সহায়তা করে। এর ফলে পাঠক বীমাখাতের দেশীয়, আঞ্চলিক এবং বৈশ্বিক অবস্থান সম্পর্কে সর্বশেষ ধারণা পায়।

ইন্স্যুরেন্সনিউজবিডি বীমাশিল্পের পরিপূর্ণ তথ্য তুলে ধরে এ খাতের অন্যতম প্রধান তথ্যের যোগানদার হিসেবে নিজের অবস্থান তৈরী করতে সক্ষম হয়েছে।

সম্পাদকীয় নীতি

দেশের বীমা শিল্পের বিকাশ ও ভাবমূর্তি উন্নয়নের লক্ষ্যে কাজ করা। সংবাদ, প্রতিবেদন এবং ফিচার আর্টিকেল প্রকাশে বীমা বাজার, কর্পোরেট বিশ্ব এবং এ খাতে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের পক্ষপাতিত্বহীন, বস্তুনিষ্ঠ ও তথ্যনির্ভর চিত্র উপস্থাপন করার চেষ্টা।

জাতীয় ও আন্তর্জাতিক বাজারে দেশের বীমা শিল্পের অবস্থান তুলে ধরার লক্ষ্যে বীমা কমিউনিটিতে বীমা ও পুণ:বীমা ব্যবসায়ীদের জন্য তথ্য ও বিশ্লেষণমূলক সংবাদ প্রকাশ করা।

দ্রুত পরিবর্তনশীল এবং ক্রমবর্ধমান জটিল বাজারে খাত সংশ্লিষ্টদের উপযোগি গুরুত্বপূর্ণ ব্যবসায়িক তথ্য সরবরাহ করা ।

দায়মুক্তির ঘোষণা

ইন্স্যুরেন্স নিউজ বিডি’র নিয়ন্ত্রণ ও জ্ঞানের বাইরে কিংবা পরিস্থিতির কারণে কোন সংবাদ, প্রতিবেদন এবং ফিচার আর্টিকেল প্রকাশে ইন্স্যুরেন্সনিউজবিডি’র সম্পাদকীয় নীতির ব্যত্যয় ঘটলে বা প্রকাশিত প্রতিবেদন ও নিবন্ধের ভিত্তিতে পাঠকদের গৃহীত বিনিয়োগ বা ব্যবসায়িক সিদ্ধান্তের জন্য ইন্স্যুরেন্স নিউজ বিডি কোন দায়িত্ব নিবে না।

এডিটরিয়াল টিম

সম্পাদক ও প্রকাশক মোস্তাফিজুর রহমান টুংকু, বিএসএস (অনার্স) এমএসএস (গণযোগাযোগ ও সাংবাদিকতা) রা.বি. +৮৮০ ১৯৮৯ ২০৬৩৪৬, [email protected]

 

সিনিয়র রিপোর্টার আবদুর রহমান আবির, বিএ (অনার্স) এমএ (দর্শন) ঢা.বি., এলএলবি +৮৮০ ১৯২১ ৯৭১৩১৮, [email protected]

 

স্টাফ রিপোর্টার শেখ মোহাম্মদ কাইয়ুম (তানভীর), বিবিএ (অনার্স) এমবিএ (হিসাব বিজ্ঞান), এনইউবি, +৮৮০ ১৭৪০২২৬৭৯৯, [email protected]