এনআরবি ইসলামিক লাইফের সাথে ডাচ-বাংলা ব্যাংকের চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক: এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের সাথে ডাচ-বাংলা ব্যাংকের পেরোল চুক্তি ও অনলাইনে বীমার প্রিমিয়াম সংগ্রহের চুক্তি স্বাক্ষর হয়েছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) এনআরবি ইসলামিক লাইফে প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এনআরবি ইসলামিক লাইফ এ তথ্য জানিয়েছে।

চুক্তিপত্রে স্বাক্ষর করেনে এনআরবি ইসলামিক লাইফের মুখ্য নিবার্হী কর্মকর্তা মো. শাহ জামাল হাওলাদার এবং ডাচ-বাংলা ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোশারফ হোসেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ও ডাচ-বাংলা ব্যাংকের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে এনআরবি ইসলামিক লাইফ আরো জানিয়েছে, চুক্তির ফলে নেক্সাস পে, রকেট, এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে এনআরবি ইসলামিক লাইফে গ্রাহকরা প্রিমিয়াম জমা দিতে পারবে এবং এসবি, মৃত্যুদাবী ও মেয়াদপূর্তি দাবির টাকা উত্তোলন করতে পারবেন। কোম্পানির ওয়েবসাইট ও মোবাইল অ্যাপসের মাধ্যমে নেক্সাস পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে গ্রাহকরা বিশ্বের যেকোন স্থান হতে প্রিমিয়াম জমা দিতে পারবে। 

এনআরবি ইসলামিক লাইফের সকল ব্রাঞ্চ হতে ইন্স্যুরেন্স প্রিমিয়াম কালেকশনের টাকা ডাচ-বাংলা ব্যাংকের প্রতিনিধিরা প্রতিদিনই ডিজিটাল সিস্টেমে কোম্পানির ব্যাংক একাউন্টে জমা নিশ্চিত করবে। যার ফলে বীমা গ্রাহকের জমাকৃত টাকার আর্থিক নিরাপত্তা নিশ্চিত হবে।

এছাড়াও এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের যেকোনো কর্মকর্তা-কর্মচারী ডিবিবিএল সেলারি একাউন্ট খুলতে পারবে এবং সারা বাংলাদেশে ডাচ-বাংলা ব্যাংকের মাধ্যমে কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা প্রদান ও সেলস এন্ড মার্কেটিং বিভাগের কর্মী-কর্মকর্তাদের কমিশন ও অন্যান্য আর্থিক সুবিধা অনলাইন ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে প্রদান করা সম্ভব হবে।