আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির বার্ষিক বনভোজন

সংবাদ বিজ্ঞপ্তি: আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) সেনাবাহিনীর জলসিড়ি আবাসন প্রকল্পের জলসিড়ি সেন্ট্রাল পার্কে ‘মনন তার বীমা খাতের উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে ধারণ করে এই আয়োজন করা হয়।

উৎসবমুখর পরিবেশে আস্থা লাইফ কর্মকর্তা-কর্মচারী, দেশব্যাপী আঞ্চলিক অফিসসমূহের কর্মকর্তা-কর্মচারি, সেলস ফোর্স ও তাদের পরিবারবর্গের অংশগ্রহণে দিনটি উদযাপন করে। দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যে ছিল বিনোদন, খেলাধুলা, র‌্যাফেল ড্র, সাংষ্কৃতিক অনুষ্ঠান, আড্ডা, পুরষ্কার বিতরণ ইত্যাদি।

বনভোজনে আগত সদস্যবৃন্দদের উদ্দেশ্যে অনুপ্রেরণা ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. আনোয়ার শফিক, এনডিসি, পিএসসি (অবসরপ্রাপ্ত), এমএসএস, এমবিএ, এমফিল, পিজিডি (ইউএসএ), পিএইচডি।

বনভোজনে সপরিবারে অংশ নিয়ে আস্থা লাইফ পরিবারের সদস্যগণ এক অদম্য মনোবলে উজ্জীবিত হয়ে একে অপরের সাথে সম্প্রীতির বন্ধনকে আরো জোরদার করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি নিয়মানুবর্তিতা, প্রতিশ্রুতি রক্ষা, স্বচ্ছতা ও দায়িত্বশীলতার শীর্ষ অবস্থানে থেকে সকলে একযোগে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।