বিআইএফ’র বৈঠকে নন-লাইফ বীমার কমিশন বন্ধের সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক : নন-লাইফ বীমা খাতের কমিশন বন্ধের সিদ্ধান্ত নিয়েছে মুখ্য নির্বাহীদের সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম (বিআইএফ) । বুধবার (৯ অক্টোবর) রাজধানীর দিলকুশায় নন-লাইফ বীমা কোম্পানিগুলোর মুখ্য নির্বাহীদের নিয়ে আয়োজিত বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিআইএফ।

বিআইএফ’র প্রেসিডেন্ট ও পপুলার লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা বি এম ইউসুফ আলী বৈঠকে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ও জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সেনাকল্যাণ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী বিগ্রেডিয়ার জেনারেল (অব.) শফিক শামীম, ইউনাইটেড ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী খাজা মঞ্জুর নাদিম, রিপাবলিক ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী ডা. সারোয়ার জাহান জামিল, সিটি জেনারেল ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী মো. শামীম হোসেন, তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী আবুল কালাম আজাদ, ক্রিস্টাল ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী এস এম শহিদুল্লাহ, কর্ণফুলী ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী এএনএম ফয়জুল করিম মুন্সী এবং ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী মো. সেলিম।

বৈঠকে নন-লাইফ বীমা কোম্পানির কার্যক্রমকে আরো শক্তিশালী করার জন্য সেনাকল্যাণ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা বিগ্রেডিয়ার জেনারেল (অব.) শফিক শামীমকে আহবায়ক করে ১৬ সদস্য বিশিষ্ট নন-লাইফ টেকনিক্যাল কমিটি গঠন করা হয়।