জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিআইএফ’র আলোচনা সভা


Published: 2019-09-02 13:46:25 BdST

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম (বিআইএফ)’র উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস ২০১৯ উপলক্ষ্যে রাজধানীর আইডিইবি মিলনায়তনে সম্প্রতি আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনটি এ তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি। বিশেষ অতিথি ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ। অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী। বিআইএফ’র প্রেসিডেন্ট এবং পপুলার লাইফের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বি এম ইউসুফ আলী এতে সভাপতিত্ব করেন।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাসসহ উক্ত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) ড. শেখ মহ. রেজাউল ইসলাম ও (যুগ্ম সচিব) খলিল আহমদ, বিআইএফ’র অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিভিন্ন বীমা কোম্পানির চেয়ারম্যান এবং উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com