প্রাইম ইসলামী লাইফ এবং ওকার লিমিটেডের গ্রুপ বীমা চুক্তি


Published: 2019-10-13 08:28:52 BdST

ডেস্ক রিপোর্ট: প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে ওকার (রাইড শেয়ারিং সার্ভিস) লিমিটেডের গ্রুপ বীমা চুক্তি সংক্রান্ত একটি সমঝোতা স্বাক্ষর হয়েছে। সম্প্রতি প্রাইম ইসলামী লাইফের প্রধান কার্যালয়ে এ স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

চুক্তি অনুসারে ওকার রাইডে যাত্রী ও চালকের দুর্ঘটনা জনিত বিভিন্ন ঝুঁকির জন্য প্রাইম ইসলামী লাইফ সর্বোচ্চ এক লাখ টাকা ইন্স্যুরেন্স সুবিধা প্রদান করবে। প্রাইম ইসলামী লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. আপেল মাহমুদ, এসিআইআই (ইউকে) এবং ওকার লিমিটেডের সিইও এবং ফাউন্ডার মাসুদ রানা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় প্রাইম ইসলামী লাইফের এএমডি ও উন্নয়ন প্রশাসন বিভাগের ইনচার্জ মো. আনিছুর রহমান মিয়া, এসইভিপি ও প্রশাসন বিভাগের ইনচার্জ কাজী আবুল মনজুর,  এ্যাকচুরিয়াল ও গ্রুপ বীমা বিভাগের ইনচার্জ মো. শহিদুর রহমান, গ্রুপ বীমা বিভাগের এসভিপি কেসি দেবনাথ (অপু), জেভিপি মো. সাদিকুর রহমান এবং ওকার লিমিটেডের সহকারী ব্যবস্থাপক (অপারেশন) মো. আসিব উর রহমান, মার্কেটিং এক্সিকিউটিভ সায়ফুর রহমান মজুমদার, মার্কেটিং এক্সিকিউটিভ মো. মোজাম্মেল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com