বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড পেলো গার্ডিয়ান লাইফ


Published: 2019-10-14 08:40:03 BdST

ডেস্ক রিপোর্ট: বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড, ২০১৯ এ ব্যাংকিং, ইন্স্যুরেন্স এন্ড ফিন্যান্স ক্যাটাগরিতে প্রথম রানার আপ হিসেবে স্বীকৃতি পেলো গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। গত ১২ অক্টোবর রাজধানীর র‌্যাডিসন ওয়াটার গার্ডেনে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ইজিলাইফ অ্যাপের মাধ্যমে গার্ডিয়ান লাইফ এ স্বীকৃতি অর্জন করে।

বাংলাদেশের আইসিটি সেক্টরের সবচেয়ে বড় এই মঞ্চে, ইনসিওরটেক খাতে উদ্ভাবনী প্রোডাক্ট এবং চ্যানেল হিসেবে গুরুত্বপূর্ণ অবদান রেখে ইজিলাইফ এই সাফল্য অর্জন করে। ইজিলাইফ অ্যাপ ব্যবহার করে কোন মধ্যস্থতাকারী ছাড়াই অনলাইনে মাত্র ১৫ মিনিটেই পলিসি ক্রয় করা সম্ভব। বর্তমানে ইজিলাইফ অ্যাপ ইউজাররা টার্ম লাইফ ইন্স্যুরেন্স এবং মান্থলি সেভিংস প্ল্যান উপভোগ করতে পারছে।

তার পাশাপাশি ইজিলাইফে আছে ডিজিটাল লাইফ অফার, যার মাধ্যমে ইউজাররা বিভিন্ন লাইফ স্টাইল ব্র্যান্ড এবং দেশখ্যাত হাসপাতালগুলোতে স্পেশাল ডিসকাউন্ট উপভোগ করতে পারবে। বেসিস আইসিটি অ্যাওয়ার্ডে জমাকৃত সর্বমোট ১১৭৫টি প্রোজেক্ট থেকে ইজিলাইফ এই গৌরবান্বিত অর্জনে ভূষিত হয়েছে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি’র হাত থেকে গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে পুরষ্কার গ্রহণ করেন ডিরেক্টর সাইদ আখতার হাসান উদ্দিন; মুখ্য পরিচালনা কর্মকর্তা শামীম আহমেদ; হেড অফ মার্কেটিং রুবাইয়াৎ সালেহীন; হেড অফ আইটি আবুল কালাম আজাদ এবং হেড অফ ডিজিটাল ইয়াসিন আরাফাত। (সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com