প্রাইম ইসলামী লাইফের নৌবিহার


Published: 2019-10-22 07:12:21 BdST

ডেস্ক রিপোর্ট: চলতি বছরের জুলাই ও আগস্ট মাসের ১ম জমা ব্যবসা লক্ষ্যমাত্রা অর্জনকারীদেরকে নিয়ে ঢাকা-চাঁদপুর-ঢাকা নৌবিহার করেছে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। গত শনিবার এ উপলক্ষ্যে চাঁদপুর মোহনায় মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে নির্মিত রক্তধারা স্মৃতিসৌধে যাত্রা বিরতি, খেলাধুলা ও মধ্যাহ্ন ভোজ করা হয়।

মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. আপেল মাহমুদ, এসিআইআই (ইউকে) এর সভাপতিত্বে অনুষ্ঠিত নৌবিহারে প্রধান অতিথি ছিলেন কোম্পানির ভাইস চেয়ারম্যান মো. ফজলুল করিম, বিশেষ অতিথি ছিলেন কোম্পানির চীফ কনসালটেন্ট রহিম উদ-দ্দৌলা চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও নিজাম উদ্দিন আহমাদ, এএমডি ও উন্নয়ন প্রশাসন ইনচার্জ মো. আনিছুর রহমান, এএমডি (উন্নয়ন) এমএ মতিন, মোহাম্মদ নূর-ই-আলম, আলেয়া আক্তার রুমা, মুহাম্মদ সলিম উল্লাহ, এসইভিপি ও প্রশাসন ইনচার্জ কাজী আবুল মনজুর, চাঁদপুরের পৌর কাউন্সিলর ও যুব মহিলা লীগ সভাপতি ফরিদা ইলিয়াস, কোম্পানির সকল প্রকল্প পরিচালক ও বিভাগীয় প্রধানগণ।

উন্নয়ন কর্মীদের ব্যবসা উন্নয়ন ও চিত্তবিনোদনের জন্য এফএ থেকে ইভিপি পর্যন্ত প্রায় আটশ’ কর্মকর্তা ও কর্মীর  উপস্থিতিতে এক আনন্দঘন ও উৎসব মূখর পরিবেশের মধ্য দিয়ে  নৌ-বিহার শেষ হয়। (সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com