লিড প্লাটিনাম সার্টিফিকেট অর্জন করেছে গার্ডিয়ান লাইফ

ডেস্ক রিপোর্ট: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের গুলশান প্রধান কার্যালয়কে লিড প্লাটিনাম সার্টিফিকেশনে পুরস্কৃত করেছে ইউনাইটেড স্টেটস গ্রিন বিল্ডিং কাউন্সিল (ইউএসজিবিসি) । ইন্টেরিয়র ডিজাইন অ্যান্ড কনস্ট্রাকশন ক্যাটাগরিতে বাংলাদেশের প্রথম বেসরকারি প্রতিষ্ঠান হিসেবে গার্ডিয়ান লাইফ এই সনদ পেলো।

গতকাল বুধবার গার্ডিয়ান লাইফের প্রধান কার্যালয়ে এই সার্টিফিকেট হস্তান্তর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি ঘিরে একটি ডিজিটাল প্রেস মিট আয়োজন করা হয়। সার্টিফিকেট হস্তান্তর পর্বটি লিড সার্টিফিকেশন জার্নি সম্বলিত একটি করপোরেট এভি দেখানোর মাধ্যমে শুরু হয়।

অনন্ত আহমেদ, ইন্টারন্যাশনাল গ্রিন বিল্ডিং এক্সপার্ট, লিড এপি (৫টি ক্যাটাগরিতে), ইউএসজিবিসি ফ্যাকাল্টি এবং ব্যবস্থাপনা পরিচালক, ৩৬০ টোটাল সল্যুশন লিমিটেড আনুষ্ঠানিকভাবে সার্টিফিকেটটি হস্তান্তর করেন গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এমএম মনিরুল আলমকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষক তপন চৌধুরী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কোম্পানিটির স্পন্সর ও পৃষ্ঠপোষক সৈয়দ নাসিম। পরিচালকবৃন্দের সৈয়দ আখতার হাসান উদ্দিন এবং ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস মধ্যে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এমএম মনিরুল আলম। লিড প্লাটিনাম সার্টিফিকেশন জার্নি সম্পর্কে আলোকপাত করেন গার্ডিয়ান লাইফের চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ। অনুষ্ঠানে বীমা কোম্পানিটির সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। (সংবাদ বিজ্ঞপ্তি)