ইকোটেক্স লিমিটেড ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ বীমা চুক্তি

ডেস্ক রিপোর্ট: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং ইকোটেক্স লিমিটেড সম্প্রতি একটি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অধীনে ইকোটেক্স এর সমস্ত কর্মচারী লাইফ বীমা সুবিধার পাশাপাশি চিকিৎসা সেবাও উপভোগ করবেন।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম এবং ইকোটেক্স লিমিটেডের ফিন্যান্স ডিরেক্টর সৈয়দ আবদুল মান্নান তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে এসভিপি এবং হেড অফ করপোরেট সেলস মাহমুদ আফসার; ইভিপি, ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মাজেদুর রশিদ চৌধুরী, সিনিয়র অফিসার মোঃ ইমাম রাশেদ, এক্সিকিউটিভ অফিসার জিনাত ফেরদৌসী চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

অন্যদিকে ইকোটেক্স লিমিটেডের  পক্ষ থেকে ফিন্যান্সিয়াল কন্ট্রোলার আনিসুর রব চৌধুরী, হেড অফ অ্যাকাউন্টস মোঃ আবুল হোসেন, সিনিয়র ফিন্যান্স ম্যানেজার মোঃ আসাউর রহমান, ফিন্যান্স ম্যানেজার তৌহিদা বিনতে হালিম, এক্সিকিউটিভ, এইচ আর অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন চৌধুরী রুম্মান আহমেদ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।