রবিবার , ৩ মাঘ, ১৪২৭ , ১৭ জানুয়ারি, ২০২১

বিকাশের মাধ্যমে সরাসরি প্রিমিয়াম পেমেন্ট আরো সহজ করল মেটলাইফ


Published: 2020-11-23 17:46:26 BdST

ডেস্ক রিপোর্ট: কোভিড-১৯ বৈশ্বিক মহামারি সৃষ্ট পরিস্থিতির কারণে গ্রাহকদের মাঝে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসেস এর মাধ্যমে বিভিন্ন সেবা প্রাপ্তির ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে আরো সুবিধাজনক উপায়ে বিকাশ-এর মাধ্যমে বীমা প্রিমিয়াম প্রদান করার উপায় চালু করলো মেটলাইফ বাংলাদেশ। মেটলাইফের ১০ লাখেরও অধিক গ্রাহক এখন কোম্পানিটির ওয়েবসাইট এবং বিকাশ অ্যাপ এর মাধ্যমে তাৎক্ষণিকভাবে প্রিমিয়াম প্রদান করতে পারবেন।

এই নতুন ওযেবভিত্তিক সরাসরি প্রিমিয়াম প্রদানের ফিচারের মাধ্যমে গ্রাহকরা এখন সহজে এবং সুবিধাজনকভাবে তাদের বিকাশ অ্যাকাউন্ট থেকে মেটলাইফ বাংলাদেশের ওয়েবসাইটে (www.metlife.com.bd) প্রবেশ করে প্রিমিয়াম প্রদান করতে পারবেন। পাশাপাশি গ্রাহকরা বিকাশ অ্যাপের মাধ্যমেও প্রিমিয়াম প্রদান করতে পারবেন। প্রিমিয়াম প্রদানে জন্য গ্রাহকদেরকে বিকাশ অ্যাপের পে বিল অপশন থেকে মেটলাইফ সিলেক্ট করতে হবে। প্রিমিয়াম সম্পর্কিত তথ্য এবং বিকাশ এর পিন নম্বর প্রবেশ করানোর মাধ্যমে প্রিমিয়াম প্রদানের প্রক্রিয়াটি সম্পন্ন করা যাবে। 

উল্লেখিত উভয় প্রক্রিয়াতেই গ্রাহকরা যেকোন সময় প্রিমিয়াম প্রদান করতে পারবেন। তাৎক্ষণিকভাবে প্রিমিয়াম প্রাপ্তির এসএমএস এবং ডিজিটাল রিসিটের মাধ্যমে কাগজবিহীন এই প্রিমিয়াম প্রদান প্রক্রিয়াটি পরিবেশ বান্ধব। 

মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস, অনলাইন ব্যাংকিং, ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার (ইএফটি) এবং ডেবিট/ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট সুবিধার মতো মেটলাইফ-এর বিদ্যমান ডিজিটাল সার্ভিস চ্যানেলে যুক্ত হওয়া নতুন এই ফিচারটির মাধ্যমে মেটলাইফের গ্রাহকরা কোথাও না গিয়ে বাসা থেকেই দ্রুত ও সহজে প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন।

এ সম্পর্কে মেটলাইফ বাংলাদেশ-এর জেনারেল ম্যানেজার সৈয়দ হাম্মাদুল করীম বলেন, মানুষের সুরক্ষা নিশ্চিত করতে বীমা খুবই গুরুত্বপূর্ণ এবং মেটলাইফ-এ আমরা প্রতিনিয়ত উদ্ভাবনী সেবা নিয়ে আসতে সচেষ্ট রয়েছি যাতে আমাদের গ্রাহকদের জন্য বীমা প্রক্রিয়া আরো সহজতর হয়। গ্রাহকরা আরো সহজে প্রয়োজনীয় প্রক্রিয়াগুলো সম্পন্ন করতে পারেন। ডিজিটাল প্রিমিয়াম প্রদান চ্যানেল চালুর মাধ্যমে আরো অনেক মানুষ বীমা সুরক্ষার আওতায় আসতে সক্ষম হবেন বলে আমরা আশা করি।

মেটলাইফের ডিজিটাল প্রিমিয়াম পেমেন্ট চ্যানেল সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.metlife.com.bd/support/paz-premium-home/ (সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com