বৃহস্পতিবার , ৭ মাঘ, ১৪২৭ , ২১ জানুয়ারি, ২০২১

প্রাইম ইসলামী লাইফের গ্রুপ বীমায় মৃত্যুদাবির চেক হস্তান্তর  


Published: 2020-12-31 11:20:06 BdST

ডেস্ক রিপোর্ট: প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের গ্রুপ বীমার গ্রাহক আম্বার বোর্ড মিলস লিমিটেডের কর্মকর্তা সুমন কুমার নাথ এর মৃত্যুদাবি বাবদ ২১ লাখ ২১ হাজার ৬শ’ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। গতকাল বুধবার রাজধানীর বনানীতে আম্বার গ্রুপের প্রধান কার্যালয়ে এই চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাইম ইসলামী লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. আপেল মাহমুদ, ডিএমডি ও ইনচার্জ (উন্নয়ন প্রশাসন বিভাগ) মো. আনিছুর রহমান মিয়া, জেইভিপি ও ইনচার্জ এ্যাকচুরিয়াল ও গ্রুপ ইন্স্যুরেন্স বিভাগ মো. শহিদুর রহমান, জেভিপি (গ্রুপ ইন্স্যুরেন্স) মো. সাদিকুর রহমান।

অন্যদিকে আম্বার গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু হাসান মাহমুদ, পরিচালক (মানব সম্পদ ও প্রশাসন) মোহিনী মোহন চক্রবর্তী, পরিচালক (অপারেশন্স আম্বার বোর্ড মিলস লি.) এ বি এম সাইফুল হক, পরিচালক (সেলস এন্ড মার্কেটিং, রূপগঞ্জ কমপ্লেক্স) মো. আক্তারুজ্জামান, চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ আরিছুর রহমান।

এ ছাড়াও আম্বার সুপার পেপার লি. এর মহাব্যবস্থাপক (অর্থ ও হিসাব) মোহাম্মদ ইমরান হোসেন, আম্বার গ্রুপের উপ-ব্যবস্থাপক (মানব সম্পদ ও প্রশাসন) কামরুন্নাহার কুহেলী, ঊধ্বতন কর্মকর্তা (মানব সম্পদ ও প্রশাসন) মো. শামসুর রহমান, সহকারী কর্মকর্তা (মানব সম্পদ ও প্রশাসন) শফিকুল ইসলাম, সহকারী কর্মকর্তা (মানব সম্পদ ও প্রশাসন) জাহিদ হাসান দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com