শুক্রবার , ৪ আষাঢ়, ১৪২৮ , ১৮ জুন, ২০২১

গার্ডিয়ান লাইফ ও ডাচ-বাংলা ব্যাংকের মধ্যে চুক্তি


Published: 2021-05-05 10:49:56 BdST

ডেস্ক রিপোর্ট: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড সম্প্রতি একটি রিটেইল চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অধীনে সকল একক বীমা গ্রাহক অনায়াসেই ডাচ-বাংলা ব্যাংকের রকেট এর মাধ্যমে প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন। এছাড়াও, গার্ডিয়ান লাইফের সমস্ত রিটেইল এজেন্ট ডাচ-বাংলা ব্যাংকের রকেট এর মাধ্যমে তাদের কমিশন এবং ভাতাও সংগ্রহ করতে পারবেন।   

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের এসইভিপি ও হেড অফ রিটেইল বিজনেজ মাহমুদুর রহমান খান এবং ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের ইভিপি, ব্রাঞ্চ অপারেশন অ্যান্ড লাইবিলিটি ডিভিশন মো. মোশাররফ হোসেন তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।   

গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ, হেড অফ ব্যাংকাসুরেন্স আহমেদ ইশতিয়াক মাহমুদ, হেড অফ মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন্স রুবায়েত সালেহীন, হেড অফ করপোরেট সেলস মাহমুদ আফসার ইবনে হোসেন, হেড অফ ব্রাঞ্চ সার্ভিসেস ডিপার্টমেন্ট আমিনুল ইসলাম এবং ডাচ-বাংলা ব্যাংকের পক্ষ থেকে ডিএমডি মো. শাহাদাত হোসেন, এসএভিপি অ্যান্ড ম্যানেজার মো. হারুন উর রশিদ খান এই স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।   

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com