রূপালী লাইফের প্রতিষ্ঠাতা মুস্তাফিজুর রহমানের ২০তম মৃত্যুবার্ষিকী কাল

নিজস্ব প্রতিবেদক: রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির প্রতিষ্ঠাতা সাবেক সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ মুস্তাফিজুর রহমানের ২০তম মৃত্যুবার্ষিকী আগামীকাল বুধবার। ২০০১ সালের ২০ অক্টোবর তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ইন্তেকাল করেন।এক সংবাদ বিজ্ঞপ্তিতে রূপালী লাইফ ইন্স্যুরেন্স এ তথ্য জানিয়েছে। 

মুস্তাফিজুর রহমান ১৯৯১ ও ১৯৯৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে সন্দ্বীপের সংসদ সদস্য নির্বাচিত হন। তার বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডসহ ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, কর্ণফুলী ইন্স্যুরেন্স, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, রূপালী ইন্স্যুরেন্স এবং বাংলাদেশ কমার্স ব্যাংকসহ বহু আর্থিক ও সামাজিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন।

মুস্তাফিজুর রহমানের কর্মময় স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির প্রধান কার্যালয়ের উদ্যোগে আগামী ২৮ অক্টোবর ২০২১ বেলা ২টায় এক বিশেষ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়াও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ কোরআনখানি, এতিমখানায় খাবার বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।