কক্সবাজারে গার্ডিয়ান লাইফের বর্ণাঢ্য সেলস কনফারেন্স অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ‘অদম্য গার্ডিয়ান’ স্লোগানকে সামনে রেখে সম্প্রতি কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের বাৎসরিক সেলস কনফারেন্স-২০২১ । দেশের বিভিন্ন জেলা থেকে আগত কোম্পানির আড়াই শতাধিক টপ পারফর্মার সেলস অ্যাডভাইজার নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) শেখ রকিবুল করিম। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

গার্ডিয়ান লাইফের হেড অব রিটেইল বিজনেস মাহমুদুর রহমান খান দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে বর্ণাঢ্য এই আয়োজন পরিচালনা করেন এবং আগামীতে আরও মানসম্মত পলিসি সেলস এর ব্যাপারে তিনি বিশেষ গুরুত্বারোপ করেন। একই সাথে সামনের দিনগুলোতে সাফল্যের ধারা অব্যাহত রাখতে তিনি কাস্টমার সার্ভিস, গ্রাহকের সুবিধা এবং বেনিফিটের ব্যাপারে বিশেষ মনোযোগ দিতে বলেন।

সেলস টীমকে আরও উদ্বুদ্ধ করতে কনফারেন্সে উপস্থিত ছিলেন কোম্পানির অন্যান্য বিভাগের ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ। কনফারেন্সে সারা বছরব্যাপী বিভিন্ন কর্মসূচি, অগ্রগতি এবং ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে রিজিওনাল বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার (আরবিডিএম), এরিয়া ম্যানেজার,  এবং ব্র্যাঞ্চ ম্যানেজারদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ২০২০ সালের সেরা পারফর্মারদের পুরষ্কৃত করা হয় এবং ফোটোসেশনের আয়োজন করা হয়।

সমাপনী বক্তব্যে শেখ রকিবুল করিম রিটেইল টিম এবং গার্ডিয়ান লাইফের সামগ্রিক প্রচেষ্টার প্রশংসা করেন এবং কোভিড মহামারীর মধ্যেও ব্যবসায় অগ্রগতি ও নিয়মিত বিভিন্ন পদক্ষেপ বজায় রাখার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, বাংলাদেশের বীমা শিল্পের বিকাশ ও অগ্রগতিতে গার্ডিয়ান লাইফ অগ্রদূত হিসেবে ভূমিকা রাখতে সক্ষম এবং প্রতিষ্ঠানটি সকল স্টেকহোল্ডারদের সঙ্গে নিয়ে একসঙ্গে একটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে প্রতিজ্ঞাবদ্ধ। তিনি আরও বলেন গার্ডিয়ান লাইফের উত্তরত্তর উন্নয়নের পেছনে স্কয়ার, ব্র্যাক এবং এপেক্স-এর সমষ্টিগত প্রচেষ্টার কথা।  

মনোমুগ্ধকর এক সাংস্কৃতিক পরিবেশনা এবং চাঞ্চল্যকর র‍্যাফেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানটির ইতি টানা হয়।