প্রাইম ইসলামী লাইফ ও মার্কেন্টাইল ব্যাংকের মধ্যে চুক্তি

ডেস্ক রিপোর্ট: প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ও মার্কেন্টাইল ব্যাংকের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।  প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আপেল মাহমুদ এবং মার্কেন্টাইল ব্যাংকের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

মার্কেন্টাইল ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং এপস্ এমবিএল রেইনবো ও মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসেস মাই ক্যাশ এবং এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে এখন খুব সহজেই প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পলিসির প্রিমিয়াম প্রদান করা যাবে এবং ইন্স্যুরেন্স ক্লেইম, এসবি (প্রত্যাশিত সুবিধা), বোনাস, পেনশন, বেতন-ভাতা ইত্যাদি বিতরণ করা যাবে।  এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রাইম ইসলামী লাইফ এ তথ্য জানিয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনিছুর রহমান মিয়া, সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব কাজী আবুল মনজুর, এবং মার্কেন্টাইল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতি উল হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হান সহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।