এনআরবি ইসলামিক লাইফের মিরপুর বিভাগীয় কার্যালয়ের উদ্বোধন

সংবাদ বিজ্ঞপ্তি: এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর মিরপুর (ঢাকা) বিভাগীয় কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার (২২ মার্চ) কোম্পানির চেয়ারম্যান কিবরিয়া গোলাম মোহামাদ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. শাহ জামাল হাওলাদার, এজেন্সি ডিরেক্টর (ওভারসিজ) হোসনে আরা বেগম ও এসইভিপি (সেলস এন্ড মার্কেটিং) শরীফ মো. শহিদুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন মিরপুর বিভাগীয় কার্যালয়ের ইনচার্জ ও ইভিপি তাসলিমা আক্তার হ্যাপি এবং উপস্থাপনা করেন প্রশিক্ষণ ও গবেষণা বিভাগীয় প্রধান মো. মাহমুদুল ইসলাম।

শতাধিক কর্মী-কর্মকর্তাদের নিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান কিবরিয়া গোলাম মোহামাদ বলেন, আগামী ৫ বছরের মধ্যে এনআরবি ইসলামিক লাইফ এদেশের বীমা শিল্পে শীর্ষ স্থানীয় কোম্পানিতে রুপান্তরিত হবে; সেই সাথে খুব শিগগিরই বিশ্বের বিভিন্ন দেশে শাখা স্থাপনের মাধ্যমে বহু সংখ্যক বীমা কর্মীর প্রবাসে কাজ করার সুযোগ সৃষ্টি হবে।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. শাহ জামাল হাওলাদার বলেন, এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের বীমা কর্মীদের মাঝে চাকরির কোন অনিশ্চয়তা থাকবে না এবং শিক্ষিত বেকার ছেলে-মেয়েদের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনশক্তিতে রূপান্তর করে এক লাখ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করবে এনআরবি ইসলামিক লাইফ।