বাছাইকৃত এজেন্টদের নিয়ে জেনিথ লাইফের নৌ-বিহার

সংবাদ বিজ্ঞপ্তি: বাছাইকৃত ফিনান্সিয়াল এসোসিয়েট (এফএ)'দের নিয়ে নৌ-বিহার করেছে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। ৪ মার্চ (শনিবার) সকাল ৭টা থেকে ঢাকা-চাঁদপুর রুটে দিনব্যাপী এই নৌ-বিহার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করেছেন বলে আজ আমরা স্বয়ং-সম্পূর্ণ ও বাংলা ভাষায় কথা বলতে পারছি। তারই হাতে গড়া বীমা পেশায় আজ আমরা এতো দূর এগিয়েছি। 

এস এম নুরুজ্জামান বলেন, প্রধানমন্ত্রী বলেছেন- আমি নিজেকে বীমা পরিবারের একজন মনে করি। প্রধানমন্ত্রীর এই বক্তব্যে বীমার প্রতি তার ভালোবাসা ও এই পেশার গুরুত্ব বোঝা যায়। প্রধানমন্ত্রীর আন্তরিকতার ফলে প্রতিবারের ন্যায় এবারও বীমা দিবস সফলতার সাথে পালন করা হয়েছে।

নৌ-বিহারে সভাপতিত্ব করেন কোম্পানির সিনিয়র জিএম সৈয়দ মাসকুরুল হক। অনুষ্ঠান সঞ্চালনা করেন ডিভিপি ও গ্রুপ ইনচার্জ মো. আনোয়ার হোসেন সরকার, ডিজিএম (উন্নয়ন) মো. ইবাদুল ইসলাম এবং এজিএম (উন্নয়ন) এ কে এম নেয়ামত উল্লাহ বাবু।

বিশেষ অতিথি ইভিপি (এইচআর) ও কোম্পানি সচিব আবদুর রহমান এবং ভিপি ও ইনচার্জ (উন্নয়ন প্রশান) মো. নিজাম উদ্দীন।

এছাড়াও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান এভিপি ও অভ্যন্তরীণ নিরীক্ষা মো. অব্দুর রহমান, এভিপি ও আইটি মো. জুয়েল মুন্সী ও জিএম (উন্নয়ন) সৈয়দ মাহমুদুল হক আক্কাস, মো. আলাউদ্দিন, মো. মনির হোসেন, এ এফ ওবায়েদ উল্লাহ মামুন ও মো. আশরাফুল ইসলাম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বীমা পেশার গুরুত্ব নিয়ে আলোচনা করেন সেলস এন্ড সফট স্কিল প্রশিক্ষক আলামিন মোহাম্মদ। নৌ-বিহারে ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জনকারী উন্নয়ন কর্মকর্তাদের মাঝে পুরস্কার বিতরণ এবং র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

নৌ-বিহারে সারাদেশ থেকে বাছাইকৃত ৬শ' এফএসহ প্রায় ৮শ' উন্নয়ন কর্মকর্তা অংশগ্রহণ করেন।