সফলতার দশক পেরিয়ে একাদশ বর্ষে জেনিথ ইসলামী লাইফ

সংবাদ বিজ্ঞপ্তি:  সফলতার এক দশক পেরিয়ে একাদশ বর্ষে পদার্পণ করেছে দেশের বেসরকারি খাতের লাইফ বীমা প্রতিষ্ঠান জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। সবার জন্য সুরক্ষিত, নিরাপদ ও সুনিশ্চিত ভবিষ্যৎ গড়ে তোলার লক্ষ্যে ২০১৩ সালের ১১ আগষ্ট আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে চতুর্থ প্রজন্মের এই বীমা কোম্পানি।

অগ্রযাত্রার এই ১০ বছরে গ্রাহকদের আস্থা কুড়াতে বেশ সফলতা দেখিয়েছে জেনিথ ইসলামী লাইফ। সন্তোষজনক গ্রাহক সেবার পাশাপাশি কোম্পানিটি এরই মধ্যে শক্তিশালী অর্থনৈতিক ভিত্তি তৈরী করেছে। গৌরবময় এই ১০ বছরে কোম্পানিটির পালকে যুক্ত হয়েছে নানান সম্মাননা।

বর্তমানে প্রায় ১ লাখ ৩৭ হাজারেরও বেশী গ্রাহককে স্বাস্থ্য ও জীবন বীমার আওতায় সেবা প্রদান করছে জেনিথ ইসলামী লাইফ। এর মধ্যে আংশিক মেয়াদপূর্তি ও মেয়াদপূর্তি বাবদ প্রায় ১৪ কোটি ২৬ লাখ টাকারও বেশী বীমা দাবি পরিশোধ করেছে। মৃত্যুদাবি বাবদ প্রায় ১ কোটি ৫৬ লাখ টাকারও বেশী এবং স্বাস্থ্য বীমা দাবি বাবদ প্রায় ৮২ লাখ টাকারও বেশী পরিশোধ করে।

প্রতিষ্ঠার ১০ বছরে প্রায় ১৮ কোটি টাকারও বেশী বিভিন্ন বীমা দাবি পরিশোধ করেছে চতুর্থ প্রজন্মের লাইফ বীমা কোম্পানি জেনিথ লাইফ ইন্স্যুরেন্স। দেশব্যাপী ৫৫ টি শাখা অফিস এবং প্রায় ১৩ হাজার দক্ষ ও অভিজ্ঞ কর্মকর্তা ও কর্মীবাহিনীতে সমৃদ্ধ হয়েছে এই লাইফ বীমা কোম্পানি। এছাড়াও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জেনিথ ইসলামী লাইফ ৭ কর্মদিবসের মধ্যে বীমা দাবী পরিশোধ সহ ইআরপি সফটওয়্যারের মাধ্যমেও দ্রুততার সঙ্গে দাবী পরিশোধ করছে। গ্রাহকের সুবিধার্থে ঢাকা ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংকের পাশাপাশি নগদ এ্যাপসের মাধ্যমে সরাসরি প্রিমিয়াম জমা নেওয়া হয়। একক বীমার পাশাপাশি রাজশাহী, জাহাঙ্গীর নগর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সহ দেশব্যাপী ১০০ স্বনামধন্য প্রতিষ্ঠানকে গ্রুপ বীমা সেবা দিয়ে আসছি।

এক দশকপূর্তি উপলক্ষ্যে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর প্রধান কার্যালয়ে আয়োজন করা হয় গৌরবগাথার ১০ বছর পূর্তি অনুষ্ঠান। অনুষ্ঠানে কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান তার বক্তব্যে আগামীর অনুপ্রেরণা ও সকল ইতিবাচক পরিবর্তনে তাদের মূল্যবান দিক-নির্দেশনা ফলপ্রসূ ভূমিকা এবং কোম্পানির সাফল্যমণ্ডিত সার্বিক অগ্রযাত্রা তুলে ধরেন।

জেনিথ ইসলামী লাইফ  ইন্স্যুরেন্সের সম্মানিত গ্রাহক, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের সর্বাত্মক সহযোগিতা ও কৃতজ্ঞতা প্রকাশের মধ্য দিয়ে সম্পন্ন হয় এই বিশেষ অনুষ্ঠান। আগামীতেও স্বপ্ন ও সম্ভাবনার মেলবন্ধনের মধ্য দিয়ে কার্যকরী বীমা সেবা সবার কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করে যেতে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স প্রতিশ্রুতিবদ্ধ ও সবসময় নিবেদিত।