ঢাকা-কুমিল্লা-নাটোরে জেনিথ লাইফের বর্ষপূর্তি উদযাপন

সংবাদ বিজ্ঞপ্তি: প্রতিষ্ঠার এক দশক পেরিয়ে একাদশ বর্ষে পদার্পণ করেছে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। এ উপলক্ষ্যে কোম্পানিটির ঢাকা, কুমিল্লা ও নাটোর কার্যালয়ে বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হয়। কেক কেটে উদযাপন করা হয় এই বর্ষপূর্তি।

শুক্রবার (১১ আগস্ট) বিকেলে কুমিল্লা বিভাগীয় কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম (বিআইএফ)’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম নুরুজ্জামান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানির সিএফও মো. ফারুখ আহমেদ, সংগঠন প্রধান আবদুল কাদের, জিএম আমিনুল হক ভূঁইয়া, জিএম এমদাদুল হক মুজমদার, ডিজিএম মো. আবদুল কাদের, ডিজিএম মো. সিদ্দিকুর রহমান প্রমুখ।

ঢাকার মতিঝিলে আক্কাস এজেন্সি অফিসে বর্ষপূর্তির অনুষ্ঠান আয়োজন করা হয় শনিবার (১২ আগস্ট) । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেনিথ ইসলামী লাইফের সংগঠন প্রধান সৈয়দ মাসকুরুল হক, জিএম ও এজেন্সি অফিস ইনচার্জ মো. আক্কাস. জিএম মো. মনির মিয়া, জিএম ওবায়দুল্লাহ মামুন, জিএম মো. আলাউদ্দিন, জিএম বোরহান উদ্দিন প্রমুখ।

নাটোরে হাবিবুর রহমান এজেন্সি অফিসে ১০ বছর পূর্তি উদযাপন এবং প্রশিক্ষণ ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয় শনিবার (১২ আগস্ট) । অনুষ্ঠানে কোম্পানির সংগঠন প্রধান মো. সাইফুল ইসলাম, এসভিপি ও একচ্যুয়ারি বিভাগের প্রধান শাহাদাৎ হোসেন হাজারী, জিএম ও এজেন্সি অফিস ইনচার্জ হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।