বেঙ্গল ইসলামি লাইফের ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি: বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ সেপ্টেম্বর)ঢাকাস্থ বনানী ক্লাবে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির প্রধান পৃষ্ঠপোষক, সার্ক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট, বেঙ্গল গ্রপের ভাইস চেয়ারম্যান, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক ও আরটিভির চেয়ারম্যান মো. জসিম উদ্দিন। কোম্পানির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোস্তফা আজাদ চৌধুরী অনলাইনে সভায় উপস্থিত হন এবং সভাপতিত্ব করেন।

সভায় পরিচালনা পর্ষদ এবং শেয়ারহোল্ডারদের মধ্য থেকে উপস্থিত ছিলেন পরিচালক ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান রোটাঃ ইঞ্জিনিয়ার মোহাম্মদ মোহাব্বত উল্যাহ, পরিচালক ও ক্রয় কমিটির চেয়ারম্যান মনির হোসেন, পরিচালক  ও নমিনেশন ও রিমুনারেশন কমিটির চেয়ারম্যান চৈতন্য কুমার দে, পরিচালক মো. খলিলুর রহমান মাসুম, পরিচালক চৈতন্য কুমার দে, পরিচালক সিদ্দিকুর রহমান মাসুম, পরিচালক কাজী সামিরুল হক, শেয়ারহোল্ডার মো. ইকবাল হোসেন চৌধুরী এবং শেয়ারহোল্ডার আবু সালেহ আব্দুল মুয়ীজ এবং ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম।

বার্ষিক সাধারণ সভায় ২০২২ অর্থ বছরের আর্থিক প্রতিবেদন গৃহীত হয়। কোম্পানির লাইফ ফান্ড উদ্বৃত্ত থাকা সত্বেও সঠিক নগদ অর্থ ব্যবস্থাপনা এবং শেয়ার প্রতি আয়ের সক্ষমতা বৃদ্ধি বিবেচনায় কোন লভ্যাংশ ঘোষণা করা হয় নাই।

কোম্পানির ব্যবস্থাপনার পক্ষে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা কমিটির সদস্য অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আওলাদ হোসেন তালুকদার, চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আলমগীর কবির, সিএফও সামসুল ইসলাম, ইভিপি, গ্রুপ বিমা বিভাগ মো. মাজারুল ইসলাম রানা, এসভিপি মো শাখাওয়াত হোসেন, বাছির আহম্মেদ চৌধুরী, ডেপুটি ভাইস প্রেসিডেন্ট, মো. এনামুল হক, ডিভিপি, এবং শাখাওয়াত হোসেন ভুইয়া, ডিভিপি। এছাড়াও মো. আনিসুর রহমান, ভিপি, দাবী ও হাসপাতাল নেটওয়ার্ক বিভাগ উপস্থিত ছিলেন।

প্রকল্প প্রধানদের মধ্যে হুমায়ূন কবির, এডিশনাল এমডি, ইসলামি প্রজেক্ট, হারুন-অর রশিদ ফারুকী, ডিএমডি, তাকাফুল প্রজেক্ট, আবুল হাসেম, ডিএমডি, মডেল প্রজক্ট, এম এ রব খান, ডিএমডি, স্মার্ট প্রজেক্ট, মো. জসিম উদ্দিন, ডিএমডি, এলিগ্যান্ট প্রজেক্ট এবং সুলতান হোসেন খান, ডিএমডি, ভাইভ্র্যান্ট প্রজেক্ট সভায় উপস্থিত ছিলেন।