অর্থনীতির চাকা সচল রাখতে ও জনকল্যাণে কাজ করছে পপুলার লাইফ: বি এম ইউসুফ আলী

সংবাদ বিজ্ঞপ্তি: পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি দেশের অর্থনীতির চাকা সচল রাখতে এবং জনকল্যাণের জন্য কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন প্রতিষ্ঠানটির মুখ্য নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী।

তিনি বলেছেন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স  নতুন নতুন বীমা পলিসি বিক্রি করছে এবং মেয়াদ উত্তীর্ণ  ও মৃত্যুদাবী সময়মতো পরিশোধ করে যাচ্ছে। এ পর্যন্ত পপুলার লাইফ ইন্স্যুরেন্স ৪৫ লাখ গ্রাহকের সাড়ে ৬ হাজার কোটি টাকারও বেশি বীমা দাবি পরিশোধ করেছে।

শনিবার (১৮ নভেম্বর) বগুড়ায় হোটেল ৭১ ইন এর হল রুমে পপুলার লাইফের উদ্যোগে রাজশাহী ও রংপুর বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে সমন্বয় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির আল আমিন বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মোখলেছুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, উর্ধ্বতন উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোতাহার হোসেন, ইসলামী বীমা (তাকাফুল) প্রকল্পের উপ ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, জনপ্রিয় বীমা প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক কামাল হোসেন মহসিন, ইসলামী ডিপিএস প্রকল্পের উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ খলিলুর রহমান সিকদার।

এ ছাড়াও আল-বাবারা ইসলামী বীমা প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক পরিচালক সৈয়দ সুলতান মাহমুদ, পপুলার ডিপিএস প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক আবু মুঈদ শাহীন, আল বারাকা ইসলামী ডিপিএস প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মুফতী দিদারুল ইসলাম, আল আমিন বীমা প্রকল্পের  নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক বিল্লাল হোসেন, জনপ্রিয় বীমা প্রকল্পের মহা ব্যবস্থাপক রিয়াদ হোসেন সোহাগ অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, একক বীমা প্রকল্পের প্রকল্প ইনচার্জ আফজাল হোসেন, আল আমিন বীমা প্রকল্পের প্রকল্প ইনচার্জ সিদ্দিকুর রহমান জনপ্রিয় বীমা প্রকল্পের প্রকল্প ইনচার্জ রাশেদুল ইসলাম, পপুলার ডিপিএস প্রকল্পের জিএম (উন্নয়ন) ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম প্রমুখ।