ন্যাশনাল লাইফের ইসলামী তাকাফুল বীমার শরীয়াহ্ কাউন্সিলের ৪৪তম সভা

সংবাদ বিজ্ঞপ্তি: ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ইসলামি তাকাফুল বীমার ৪৪তম শরীয়াহ কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (২৭ নভেম্বর) কোম্পানির বোর্ড রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

শরীয়াহ কাউন্সিল চেয়ারম্যান মাওলানা শাহ ওয়ালী উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কোম্পানির চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম এমপি, শরীয়াহ বোর্ড সদস্য এ এস এম মাঈনুদ্দীন মোনেম ও শরীয়াহ বোর্ড সদস্য ড. এম শমশের আলী ভার্চুয়ালী অংশ গ্রহণ করেন।

এছাড়া সভায় কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, শরীয়াহ বোর্ড সদস্য ড. মুফতী মাওলানা মুহাম্মদ কাফীলুদ্দীন সরকার সালেহী, কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ, কোম্পানি সচিব মো. আব্দুল ওহাব মিয়ান, আইটি প্রধান এসভিপি এ এমএম ময়েজ উদ্দিন, শরীয়াহ বোর্ড সচিব জিএম হেলাল উদ্দিন, মুরাক্বিব মো. জামাল হোসেন অংশ নেন।

সভায় তাকাফুল ব্যবসা উন্নয়নে বিভিন্ন দিক নিয়ে আলোচনা ও চলতি বছরে তাকাফুলের ২০০ কোটি টাকার লক্ষ্যমাত্রা অর্জনের বিষয়ে গুরুত্বারোপ করা হয়।

কোম্পানির চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম এমপি বলেন মহান আল্লাহ ব্যবসাকে হালাল করেছেন। আমাদের ব্যক্তি, পারিবারিক জীবন ও ব্যবসার ক্ষেত্রে ইসলামি বিধান পরিপালন করা হলে সর্বক্ষেত্রে শান্তি ও কল্যাণ অবধারিত।

তিনি আরো বলেন প্রচলিত জীবন বীমা ব্যবসার পাশাপাশি ইসলামি শরীয়া ভিত্তিক পরিচালিত জীবন বীমার প্রতি মানুষ আগ্রহী হয়ে উঠছে, ফলে ইসলামি শরীয়া ভিত্তিক পরিচালিত ন্যাশনাল লাইফের তাকাফুল বীমার ব্যবসা বৃদ্ধি পাচ্ছে।

সভা শেষে আইসিএসবি গোল্ড, আইসিএমএবি গোল্ড, আইসিএবি অ্যাওয়ার্ড অর্জন করায় শরীয়া বোর্ডের পক্ষ থেকে কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিনকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।