কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের নারায়নগঞ্জ শাখার গেট-টুগেদার ও মত বিনিময় সভা

সংবাদ বিজ্ঞপ্তি: কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের নারায়নগঞ্জ শাখার বীমা গ্রহীতাদের সাথে গেট-টুগেদার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৫ মার্চ) নারায়নগঞ্জস্থ বাধঁন কমিউনিটি সেন্টারে এই সভার আয়োজন করা হয়।

নারায়নগঞ্জ অঞ্চলের বীমা গ্রহীতা, ব্যবসায়িক ব্যক্তিবর্গ, বিভিন্ন ব্যাংকের শাখা-ব্যবস্থাপকসহ অন্যান্য কর্মকর্তা এবং সুশীল সমাজের সম্মানিত ব্যক্তিবর্গের উপস্থিতিতে উক্ত অনুষ্ঠানটি একটি ব্যবসায়িক মিলন মেলায় পরিণত হয়।

কোম্পানির পক্ষে উক্ত অনুষ্ঠানে দুইটি বীমা দাবি পরিশোধ করা হয়। পি.এন কম্পোজিট এর অগ্নি বীমার চেক কোম্পানির পরিচালক রতন কুমার সাহার নিকট হস্তান্তর করা হয় এবং জিন্স এন্ড পোলো লিমিটেডের মটর বীমা দাবির চেক কোম্পানির প্রতিনিধি হাবিবের কাছ হস্তান্তর করা হয়।

সভায় আগত অতিথিবৃন্দ অত্র কোম্পানির বীমা সেবার মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এবং গ্রাহক সেবা আরো কিভাবে বৃদ্ধি করা যায় সে বিষয়েও সভায় আগত অতিথিবৃন্দের সাথে মত বিনিময় করা হয়। 

সভায় সভাপতিত্ব করেন কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা হাসান তারেক। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোম্পানির ভাইস-চেয়ারম্যান কে.এম আলমগীর, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সম্মানিত পরিচালক ফিরোজ আলম, অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাক্তন চেয়ারম্যান এস.এম আবু মহসীন, পরিচালক আনোয়ার হোসাইন এবং পরিচালক এ.কে.এম আলমগীর।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ শাখার শাখা-ব্যবস্থাপক নুরুজ্জামান কাজল এবং নারায়নগঞ্জ শাখার কর্মকর্তা-কর্মচারিসহ প্রধান কার্যালয়ের কর্মকর্তাগণ।