গাড়ির সামনে বীমার স্টিকারআইডিআরএ'র সেরা উদ্ভাবক মোর্শেদুল মুসলিম


Published: 2019-09-26 06:52:47 BdST

নিজস্ব প্রতিবেদক:২০১৮-১৯ অর্থবছরের উদ্ভাবনী উদ্যোগের জন্যে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র সেরা উদ্ভাবক নির্বাচিত হয়েছেন কর্তৃপক্ষের উর্ধ্বতন নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোর্শেদুল মুসলিম। সম্মাননা হিসেবে আজ বৃহস্পতিবার তাকে একটি ক্রেস্ট ও একটি সার্টিফিকেট প্রদান করেন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী। 

সম্মাননা প্রদান অনুষ্ঠানে কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাস, বোরহান উদ্দিন আহমেদ ও ড. মোশাররফ হোসেন এবং নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) ড.শেখ মহ. রেজাউল ইসলাম, নির্বাহী পরিচালক (যুগ্ম-সচিব) খলিল আহমেদ, পরিচালক (যুগ্ম-সচিব) ছিদ্দিকুর রহমান, পরিচালক (উপ-সচিব) আবুল কাশেম মো. ফজলুল হকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মোর্শেদুল মুসলিম ইন্স্যুরেন্সনিউজবিডি’কে জানান, কর্তৃপক্ষের সেবা সহজীকরণের জন্য তিনি সেরা উদ্ভাবক নির্বাচিত হয়েছেন। তার উদ্ভাবনের বিষয়- প্রতিটি মোটরগাড়ির সামনে বীমা গ্রহণের স্টিকার লাগানো। তার এই চিন্তার স্বীকৃতি সরূপ একটি সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। উদ্ভাবনী চিন্তা ও কাজের ক্ষেত্রে সহযোগিতার জন্য কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাসসহ সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা স্বীকার করেন মোর্শেদুল মুসলিম।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com