বিআইপিএস’র নির্বাহী কমিটির সভাবীমা ডিগ্রিধারীদের বিশেষ সুবিধা দিতে আইডিআরএ’র নির্দেশনা বাস্তবায়নের দাবি


Published: 2019-10-21 03:48:48 BdST

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ইন্স্যুরেন্স প্রফেশনাল সোসাইটি (বিআইপিএস)’র নির্বাহী কমিটির সভা আজ সোমবার সকালে রাজধানীর দিলকুশা সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনটির বিভিন্ন বিষয় এবং বীমাখাতের উন্নয়নে করণীয় নিয়ে সভায় আলোচনা হয়। বীমা সংশ্লিষ্টদের যোগ্যতা ও পেশাদারিত্ব বাড়ানোর বিষয়ে গুরুত্বপারোপ করা হয়।

বীমা পেশায় ডিগ্রিধারীদের বিশেষ সুযোগ-সুবিধা দেয়ার ব্যাপারে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বারবার বীমা কোম্পানিগুলোকে নির্দেশনা দিচ্ছে। অথচ বেশিরভাগ বীমা কোম্পানি এ ব্যাপারে গড়িমসি করছে। যার কারণে বীমাখাতে দক্ষ জনবল তৈরির ব্যাপারে প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে। তাই নিয়ন্ত্রক সংস্থার এ নির্দেশনা বাস্তবায়নে এই সভায় জোর দাবি জানানো হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন কমিটির প্রেসিডেন্ট একে আজীজুল হক চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট কাজী মো. মোরতুজা আলী, সাধারণ সম্পাদক একেএম এহসানুল হক, সাংগঠনিক সম্পাদক মো. ইনামুল হক, কোষাধ্যক্ষ ইয়াসিন আলী খান, নির্বাহী কমিটির সদস্য রাশিদা বানু, বিবেকানন্দ সাহা ও আব্দুল্লাহ আল মামুন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com