বুধবার , ২০ শ্রাবণ, ১৪২৭ , ০৫ আগস্ট, ২০২০

দ্রুত বীমা দাবি পরিশোধ করবে জেনিথ ইসলামী লাইফ: ফরিদুন্নাহার লাইলী


Published: 2019-12-02 19:21:06 BdST

নিজস্ব প্রতিবেদক: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী বলেছেন, যেকোন বীমা দাবি দ্রুত সময়ে পরিশোধ করা হবে। তিনি বলেন, আমরা ব্যবসা করার মানসিকতা নিয়ে বীমা কোম্পানির অনুমোদন নেইনি। আমরা বীমা কোম্পানির অনুমোদন নিয়েছি কর্মসংস্থান সৃষ্টিসহ গ্রাহক তথা দেশের জনসাধারণের সেবা করার জন্য।

আজ সোমবার রাজধানীর কাকরাইলে জেনিথ ইসলামী লাইফের বর্ষ সমাপনী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ফরিদুন্নাহার লাইলী। কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন আইডিআরএ’র সদস্য ড. এম মোশাররফ হোসেন, বিশেষ অতিথি ছিলেন কোম্পানির ভাইস চেয়ারম্যান রেজাকুল হায়দার।

ফরিদুন্নাহার লাইলী বলেন, অনেকে মনে করেন মার্কেটিং কাজটি ভালো না কারণ অন্যকে বুঝিয়ে পলিসি করাতে হয়। বিষয়টি তা না, কারণ পৃথিবীর সব মানুষই নিজেকে মার্কেটিং করেন। ধরুন একজন ভালো একাউন্ট্যান্ট সে খুব ভালো হিসাব জানেন কিন্তু তিনি সুন্দরভাবে উপন্থাপন করতে পারলেন না। এর মানে তিনি নিজেকে মার্কেটিং করতে পারেননি। নিজেকে মার্কেটিং করতে না পারায় তিনি হয়তো খুব বেশি দূর এগোতে পারবেন না। তাই বীমা কর্মী হিসেবে নিজেকে ছোট ভাবার কোন কারণ নেই। আন্তরিকতার সাথে কাজ করলে নিজেদের যেমন ভাগ্যের পরিবর্তন হবে তেমনি দেশেরও উন্নয়ন হবে।

তিনি বলেন, বিশ্বের অন্যান্য দেশের তুলনায় আমরা লাইফ বীমায় অনেকটা পিছিয়ে আছি। এর কারণ একটাই আমরা লাইফ বীমা কি সেটা ভালোভাবে বুঝি না। আমি আপনাদের বলবো আপনারা গ্রাহকদের নিকট যাওয়ার আগে লাইফ বীমা কি তা ভালোভাবে বুঝে নিবেন। আমি আমাদের মুখ্য নির্বাহী কর্মকর্তাকে বলেছি আপনাদেরকে যেন যথাযথভাবে প্রশিক্ষণ দেয়া হয়। এরইমধ্যে কোম্পানি থেকে আপনাদের একাধিক বার প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে বলে আমি জেনেছি।

ফরিদুন্নাহার লাইলী বলেন, বীমা খাতের উন্নয়নে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ অতীতের যেকোন সময়ের চেয়ে বর্তমানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমি আপনাদের অনেক দাবি-দাওয়ার কথা শুনেছি। কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এবং পরিচালকগণের সাথে আলাপ-আলোচনা করে আপনাদের সর্বোচ্চ সুবিধা দেয়ার চেষ্টা করবো।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com