সোমবার , ১৯ শ্রাবণ, ১৪২৭ , ০৩ আগস্ট, ২০২০

করোনায় মারা গেলেন ন্যাশনাল লাইফের কর্মকর্তা আব্দুল্লাহ আল ফারুক


Published: 2020-07-18 16:48:56 BdST

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির অর্থ ও হিসাব বিভাগের ডেপুটি ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল ফারুক। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার রাত সোয়া ১টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৫৩ বছর।

আব্দুল্লাহ আল ফারুকের মৃত্যুর খবর নিশ্চিত করে ন্যাশনাল লাইফের জনসংযোগ কর্মকর্তা আমির হোসেন জনি বলেন, বেশ ক’দিন ধরে তিনি করোনা উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়। আজ শনিবার বাদ জোহর নিজ গ্রামে তার দাফন সম্পন্ন হয়েছে।

ফেনীর সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের অধিবাসী আব্দুল্লাহ আল ফারুক অফিস ও বন্ধু মহলে অত্যন্ত প্রিয় ব্যক্তিত্ব ছিলেন। দাপ্তরিক কাজে ছিলেন নিবেদিত প্রাণ। তার মৃত্যুতে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স পরিবারের সকল সদস্য গভীরভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে এনএলআই পরিবার।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com