গার্ডিয়ান লাইফের মূখ্য নির্বাহীর দায়িত্বে শেখ রাকিবুল করিম

নিজস্ব প্রতিবেদক: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ভারপ্রাপ্ত মূখ্য নির্বাহী কর্মকর্তার দায়িত্ব গ্রহণ করেছেন কোম্পানিটির ডিএমডি শেখ রাকিবুল করিম। এর আগে তিনি কোম্পানিটির সিএফও’র দায়িত্ব পালন করেছেন। ডিএমডি পদে পদোন্নতি দিয়ে তাকে এই দায়িত্ব দেয়া হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে গার্ডিয়ান লাইফ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশের সর্বোচ্চ ক্রমবর্ধমান লাইফ বীমা কোম্পানি গার্ডিয়ান লাইফ সর্বদা গতিশীলতা এবং নতুনত্বের প্রবক্তা হয়ে নিজেদের উপস্থাপন করে আসছে। এরই ধারাবাহিকতায় ২০২১ সাল এবং তার পরবর্তী সময়ে কোম্পানির মূল লক্ষ্য বিবেচনায় রেখে সার্বিক পরিচালনা এবং ব্যবসা বৃদ্ধির উদ্দেশ্যে শীর্ষ ব্যবস্থাপনা পর্যায়ে এই পরিবর্তন আনা হয়েছে।

শেখ রাকিবুল করিম ইন্সটিটিউট অব চাটার্ড অ্যাকাউন্টেটস অব বাংলাদেশের (আইসিএবি-র) একজন ফেলো মেম্বার। ২০০৬ সালে আইসিএবি’র তত্ত্বাবধানে থাকা কেপিএমজি বাংলাদেশ থেকে তিনি এই যোগ্যতা অর্জন করেন। তার ২২ বছরের বেশি ব্যবস্থাপনা পরিচালনার অভিজ্ঞতা রয়েছে এবং গ্রামীণফোন, বাংলালিংক এবং কেপিএমজি’র মতো কোম্পানিগুলোতে সিনিয়র ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট পদে ১৮ বছরেরও বেশি কাজের অভিজ্ঞতাও রয়েছে।