শুক্রবার , ১৩ ফাল্গুন, ১৪২৭ , ২৬ ফেব্রুয়ারি, ২০২১

জাতীয় বীমা দিবস-২০২১বীমার অফিসগুলোতে আলোকসজ্জার নির্দেশ আইডিআরএ’র


Published: 2021-02-14 16:40:37 BdST

নিজস্ব প্রতিবেদক: আসন্ন জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে দেশের প্রতিটি লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানির প্রধান কার্যালয় ও শাখাসমূহ বর্ণিল আলোয় সজ্জিত করার নির্দেশ দিয়েছে বীমাখাতের নিয়ন্ত্রক সংস্থা আইডিআরএ। আগামী ২৭ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ পর্যন্ত তিন দিন এই আলোকসজ্জা চলমান রাখতে হবে।

গতকাল শনিবার (১৩ ফেব্রুয়ারি, ২০২১) এ সংক্রান্ত একটি চিঠি বীমা কোম্পানিগুলোতে পাঠিয়েছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) । চিঠিতে আরো বলা হয়েছে, আসছে ১ মার্চ জাতীয় বীমা দিবস। দিনটি যথাযথভাবে উদযাপনের জন্য সকল বীমা প্রতিষ্ঠানের প্রধান কার্যালয় ও শাখাসমূহ স্ব-উদ্যোগে আলোকসজ্জা করতে হবে।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬০ সালের ১ মার্চ আলফা ইন্স্যুরেন্স কোম্পানিতে যোগদান করেন। বীমা পেশায় তার যোগদানের দিনটিকে স্মরণে রাখতে সরকার ১ মার্চকে জাতীয় বীমা দিবস হিসেবে ঘোষণা করেছে। ২০২০ সালের ১ মার্চ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় বীমা দিবস উদ্বোধন করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com