শনিবার , ৯ শ্রাবণ, ১৪২৮ , ২৪ জুলাই, ২০২১

আইডিআরএ’র উদ্যোগন্যাশনাল লাইফের ১ কোটি ৯ লাখ টাকার মৃত্যুদাবির চেক হস্তান্তর


Published: 2021-06-17 10:33:55 BdST

ডেস্ক রিপোর্ট: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ আয়োজিত বঙ্গবন্ধু আশার আলো বীমা দাবি পরিশোধের প্রয়াস অনুষ্ঠানের মাধ্যমে ঢাকা, কুমিল্লা, চট্টগ্রাম ও সিলেটসহ ৩৫টি জোনের প্রায় ১ কোটি ৯ লাখ টাকার মৃত্যুদাবির চেক হস্তান্তর করেছে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। ওই অনুষ্ঠানে ন্যাশনাল লাইফসহ আরো ১৪টি বীমা কোম্পানির মৃত্যুদাবির চেক হস্তান্তর করা হয়।

গতকাল বুধবার (১৬ জুন, ২০২১) অনুলাইন মাধ্যমে অনুষ্ঠিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেনের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য ও ন্যাশনাল লাইফের চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম, বিআইএ’র সভাপতি শেখ কবির হোসেন।

ন্যাশনাল লাইফের প্রধান কার্যালয়ে দি ডেইলি ফিন্যান্সিয়াল এক্সপ্রেস পত্রিকার ইকোনমিক এডিটর এ জেড এম আনাছের মৃত্যুতে গোষ্ঠী বীমার দাবি বাবদ ২০ লাখ ১২ হাজার ৫শ’ টাকার চেক, বীমা গ্রাহক মিসেস সেলিনার মৃত্যুদাবি বাবদ ১৫ লাখ ৮৮ হাজার ৯৮৭ টাকার চেক ও ওয়ান ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহক মো. রফিকুল ইসলামের মৃত্যুতে গোষ্ঠী বীমার দাবি বাবদ ৭ লাখ ৪১ হাজার ৩২৮ টাকার চেক তাদের নমিনীর হাতে চেক হস্তান্তর করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন।

এ সময় তিনি বলেন যে কোম্পানি যতো বেশি গ্রাহকের দাবি পরিশোধ করবে জনগণের নিকট সে কোম্পানির গ্রহণযোগ্যতা ততো বৃদ্ধি পাবে। তিনি বলেন, ন্যাশনাল লাইফ করোনার মধ্যেও গ্রাহকের দ্বারে দ্বারে গিয়ে বীমা দাবি পরিশোধ করছে। চলতি বছরে আমরা এ পর্যন্ত প্রায় ৪শ’ কোটি টাকার দাবি পরিশোধ করেছি এবং বছরের বাকী সময়ে আরো ৫শ’ কোটি টাকার দাবি পরিশোধের প্রস্তুতি আছে। অনুষ্ঠানে নমিনীরা যথা সময়ে দাবির চেক পেয়ে ন্যাশনাল লাইফের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। (সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com