ফারইষ্ট লাইফের নতুন পরিচালনা পর্ষদকে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের নিযুক্ত নতুন পরিচালনা পর্ষদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। সম্প্রতি কোম্পানির নিজস্ব ভবন ফারইষ্ট টাওয়ারে এই শুভেচ্ছা জানান মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. হেমায়েত উল্যাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন কোম্পানির ডিএমডি অ্যান্ড সিএফও মোহাম্মদ আলমগীর কবির, এফসিএ; এসইভিপি অ্যান্ড হেড অব আইএসি মো. কামাল হোসেন হাওলাদার ও ইভিপি এন্ড কোম্পানি সেক্রেটারি মাহমুদুল হাসান, এফসিএস। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফারইষ্ট ইসলামী লাইফের ভিপি এন্ড হেড অব পিআরডি মো. তুষারুজ্জামান এ তথ্য জানান।

উল্লেখ্য, বিনিয়োগকারী, পলিসিহোল্ডার এবং সামগ্রিক পুঁজিবাজারের সুরক্ষার জন্য গত ১ সেপ্টেম্বর ফারইস্ট ইসলামী লাইফের পরিচালনা পর্ষদ অপসারণ করে ড. মুহাম্মদ রহমত উল্লাহকে চেয়ারম্যান করে নতুন ১০ সদস্যের বোর্ড গঠন করে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন।

বোর্ডের অন্য সদস্যরা হলেন মোহাম্মদ সানাউল্লাহ এফসিএস, ড. মো. রফিকুল ইসলাম, মো. মোফাজ্জল হোসেন এনডিসি, কর্নেল গাজী মো. খালিদ হোসেন-পিএসসি (অব.), স্নেহাশিষ বড়ুয়া এফসিএ, মোজাম্মেল হক, সুজাদুর রহমান, মো. জিকরুল হক এবং জহুরুল ইসলাম চৌধুরী।