বিআইএ ও ড্রাগন ইনফরমেশন টেকনোলজির মধ্যে সমঝোতা

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ) ও ড্রাগন ইনফরমেশন টেকনোলজি এন্ড কমিউনিকেশন লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। রোববার (৩ সেপ্টেম্বর) বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েনের সম্মেলন কক্ষে উক্ত সমঝোতা স্মারকে বিআইএ-এর পক্ষে প্রেসিডেন্ট শেখ কবির হোসেন এবং ড্রাগন ইনফরমেশন টেকনোলজি এন্ড কমিউনিকেশন লিমিটেডের পক্ষে মোস্তাফা গোলাম কুদ্দুছ স্বাক্ষর করেন।  

এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রথম ভাইস-প্রেসিডেন্ট নাসির উদ্দিন আহমেদ (পাভেল), বিআইএ’র নির্বাহী কমিটির সদস্য ও ইউনিয়ন ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন পল্টু, বিআইএ’র আইটি কমিটির আহবায়ক মীর রাশেদ বিন আমান, বিআইএ’র আইটি কমিটির সদস্য ফিরোজ ইফতেখার, হেড অব আইটি, পপুলার লাইফ ইন্স্যুরেন্স।

 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের নির্বাহী কমিটির সদস্য সৈয়দ বদরুল আলম, বিআইএ’র নন-লাইফ টেকনিক্যাল সাব-কমিটির আহবায়ক ও রুপালী ইন্স্যুরেন্স কোম্পানির উপদেষ্টা  পি কে রায় এফসিএ, সৈয়দ মঈনউদ্দিন আহমেদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স এবং সেক্রেটারি জেনারেল নিশীথ কুমার সরকার ও সেক্রেটারি মো. ওমর ফারুক, এনডিসি ছাড়াও অনেকে উপস্থিত ছিলেন।