আইডিআরএ’র ১৪ শূন্য পদের লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র ১৪টি শূন্য পদের লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ১৯, ২০ ও ২৭ জানুয়ারি এসব পরীক্ষা অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) প্রকাশিত এক নোটিশে এ তথ্য জানিয়েছে আইডিআরএ।

এর আগে ২০২৩ সালের ১৮ নভেম্বর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে কর্তৃপক্ষ। এতে বলা হয়, কম্পিউটার অপারেটর (গ্রেড-১৩) পদে ৭ জন, চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী (গ্রেড-১৪) পদে ২ জন এবং ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর (গ্রেড-১৬) পদে ৫ জনকে নিয়োগ দেয়া হবে।

শুধুমাত্র ঢাকা, মানিকগঞ্জ, ফরিদপুর, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, বগুড়া, কুড়িগ্রাম, মাগুরা, পটুয়াখালী, সিলেটের প্রার্থীদের আবেদন করতে বলা হয়। ১৯ নভেম্বর ২০২৩ সকাল ১০টা থেকে ১২ ডিসেম্বর ২০২৩ সন্ধ্যা ৫টা পর্যন্ত আবেদন গ্রহণ করা হয়।

লিখিত পরীক্ষার নোটিশে বলা হয়েছে- ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর (গ্রেড-১৬) পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৯ জানুয়ারি সকাল সাড়ে ১০টায়। মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষার কেন্দ্র স্থাপন করা হয়েছে।

চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী (গ্রেড-১৪) পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২০ জানুয়ারি বিকেল ৩টায়। রাজধানীর মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে স্থাপন করা হয়েছে চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী (গ্রেড-১৪) পদের লিখিত পরীক্ষার কেন্দ্র।

এ ছাড়াও কম্পিউটার অপারেটর (গ্রেড-১৩) পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি ২০২৪; সকাল সাড়ে ১০টায়। এ পদের লিখিত পরীক্ষার কেন্দ্র স্থাপন করা হয়েছে রাজধানীর মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে।

নোটিশে আরো বলা হয়েছে, পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার্থীগণ http://idra.teletalk.com.bd ওয়েবসাইট থেকে তাদের স্ব স্ব প্রবেশপত্র ১১ জানুয়ারি ২০২৪ তারিখ থেকে পরীক্ষার পূর্বমুহূর্ত পর্যন্ত ডাউনলোড করতে পারবেন। তবে প্রবেশপত্র ব্যতীত কেউ কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।

পরীক্ষার কেন্দ্র, রুম নম্বর এবং পরীক্ষার্থীদের জন্য অনুসরণীয় অন্যান্য নির্দেশনা প্রবেশপত্রে উল্লেখ থাকবে। অনলাইনে প্রবেশপত্র পেতে কোন সমস্যা হলে ১২১ নম্বরে অথবা vas.query@teletalk.com.bd ই-মেইলে যোগাযোগ করা যাবে।

লিখিত পরীক্ষা নোটিশ দেখতে এখানে ক্লিক করুন