কক্সবাজারে সানলাইফ ইন্স্যুরেন্সের ব্যবসায় উন্নয়ন সম্মেলন


Published: 2019-08-07 18:21:59 BdST

ডেস্ক রিপোর্ট: সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ব্যবসায় উন্নয়ন সম্মেলন-২০১৯ সম্প্রতি কক্সবাজারের হোটেল সি প্যালেসে অনুষ্ঠিত হয়েছে। কোম্পানিটির প্রায় চৌদ্দশ’ কর্মকর্তা ও কর্মী এ সম্মেলনে অংশ নেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী আলহাজ জাহিদ মালেক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির চেয়ারপারসন প্রফেসর রুবিনা হামিদ। কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা একেএম শরীফুল ইসলাম এতে সভাপতিত্ব করেন।

প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী আলহাজ জাহিদ মালেক গ্রাহক ও কর্মী বান্ধব প্রতিষ্ঠান হিসেবে সানলাইফ ইন্স্যুরেন্সকে গড়ে তুলতে সকলের প্রতি আহবান জানান। যথাসময়ে বীমা দাবি পরিশোধে আরও তৎপর হওয়ার পরামর্শ দেন তিনি।

সারাদেশে সংগঠন সম্প্রসারণ ও ব্যবসায় উন্নয়নে সংশ্লিষ্টদের আরও দায়িত্ববান হওয়ার আহবান জানান কোম্পানির চেয়ারপারসন প্রফেসর রুবিনা হামিদ। একইসঙ্গে তিনি কর্মীদের উৎসাহী অংশগ্রহণ নিশ্চিত হওয়ায় এবং এ প্রতিযোগিতা সফল করতে যারা অগ্রণী ভূমিকা রেখেছেন তাদের বিশেষভাবে ধন্যবাদ জানান।

মাঠপর্যায়ে ব্যাপকহারে নতুন কর্মী তৈরি ও পুরনোদের কাজে আগ্রহী করে তুললে কোম্পানি চলতি বছরে আশানুরূপ প্রিমিয়াম আয়ে সক্ষম হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা একেএম শরীফুল ইসলাম।

এছাড়াও উক্ত সভায় কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও ড. কল্যাণ কৃষ্ণ চক্রবর্তী এফসিএ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (ব্যবসায় উন্নয়ন-ক্ষুদ্রবীমা) এস এম আসলাম রেজা, সদ্য যোগদানকারী অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (সকল একক বীমা) মো. শহিদুল ইসলাম সহ বিভিন্ন বিভাগীয় ও প্রকল্প প্রধানগণ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com